সিলেট জেলার ক্রাইম রিপোর্টার, নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ মুসা-

সিলেট জেলার ক্রাইম রিপোর্টার, নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ মুসা-

মোঃ দুলাল মিয়া দর্পণ টিভি ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ- দর্পণ টিভি বেসরকারী চ্যানেল সিলেট জেলার ক্রাইম রিপোর্টার প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন ফেঞ্চুগঞ্জ এর কৃতিসন্তান মোঃ মুসা।

১০ (জুন) বুধবার দর্পণ টিভির সম্পাদক ও প্রকাশক মোঃ রাসেল তালুকদার স্বাক্ষরিত একটি বার্তায় নিয়োগ ও আইডি কার্ড পেয়েছেন তিনি। দর্পণ টিভির সম্পাদক পরিষদ,দর্পণ টিভি সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট,দর্পণ টিভি র্দশক ফোরামের পক্ষ থেকে সাংবাদিক মোঃ মুসাকে “শুভেচ্ছা ও অভিনন্দন” জানিয়েন। সাংবাদিক মোঃ মুসা ডেইলিফেঞ্চুগঞ্জ ডটকম. অনলাইন পত্রিকায়ও কাজ করেন। তিনি দর্পণ টিভির সিলেট উপজেলার ক্রাইম রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করবেন।

সাংবাদিক মুসা এক প্রতিক্রিয়ায়,দর্পণ টিভির বেসরকারী চ্যানেল লিমিটেডের সকল কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাংবাদিকতা পেশায় তিনি সত্য ও সাহসিকতার কাজ করে যাচ্ছেন। সিলেট জেলার বিশেষ প্রতিনিধিঃ তারুন বিডি ২৪ ডটকম এর বরেণ্য সাংবাদিক রেজাউল করিম চৌধুরী,ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি জনাব রাজা সায়মন (রাজা) ও সহ- সভাপতি সামছুউদ্দীন,সাধারণ সম্পাদক সৈয়দ সুমন আহমদ,দর্পণ টিভির সাংবাদিক মোঃ দুলাল মিয়ার অনুপ্রেরণা ও উৎসাহে এবং প্রেসক্লাবের সকল সংবাদ সহকর্মীদের সার্বিক সহযোগিতায় তিনি এ পেশায় স্বাধীনভাবে কাজ করতে চান।

দর্পণ টিভি বেসরকারী টিভি চ্যানেল বস্তুনিষ্ট সংবাদ প্রচারে সিলেট জেলার ও দেশ-বিদেশের সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসা নিয়ে সততার সাথে আমার দায়িত্ব পালন করতে চাই সেই সাথে প্রশাসন ও সিনিয়র সাংবাদিকসহ সকল কলম সহযোদ্ধাদের সহযোগিতা ও দোয়া চেয়েছেন সাংবাদিক মোঃ মুসা।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536