পার্বত্য মন্ত্রী বীরবাহাদুরের সুস্থতার জন্য কোরআন খতম ও দোয়া মাহফিল আজিজ নগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগ অনুষ্ঠিত-

পার্বত্য মন্ত্রী বীরবাহাদুরের সুস্থতার জন্য কোরআন খতম ও দোয়া মাহফিল আজিজ নগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগ অনুষ্ঠিত-

মোঃ আলমগীর হোসেন রানা,মফস্বল সম্পাদক দর্পণ টিভিঃ-

বান্দরবানের আজিজনগর ইউনিয়নে, আজিজনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি-আবু বক্কর ছিদ্দিকী বাবুল ডানা ও সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম চৌধুরীর উদ্যোগে ৮/৬/২০২০ ইং রোজ সোমবার বাদে আসর বান্দরবান ৩০০ আসনের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহামারী করোনায় আক্রান্ত হওয়ায় দ্রুত সুস্থতার জন্য আজিজনগর ইসলামিক মিশন জামে মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিল করা হয়।

উক্ত কোরআন খতম ও দোয়া শেষে মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপির জন্য বিশেষ মুনাজাতে মহামারী করোনার সংক্রামন থেকে যাহাতে তিনি দ্রুত আরগ্য লাভ করে মহান রাব্বুল আলামীনের কাছে দোয়া চাওয়া হয়।এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ আজিজনগর ইউনিয়নের সকল নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত কোরআন খতম ও দোয়া মাহফিলে আর উপস্থিত ছিলেন- আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, দপ্তর সম্পাদক আবু আহামদ।
সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন- বান্দরবানের অবিভাবক, বান্দরবানের রুপকার আমাদের প্রাণ প্রিয় নেতা বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি যেন দ্রুত সুস্থতায় আবার আমাদের মাঝে ফিরে আসে আমরা আল্লার কাছে এই দোয়া করি।
এতে আর বক্তব্য রাখেন – আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন।

দোয়া ও মোনাজাত পেশ করেন মিশন পাড়া জামে মসজিদের পেশ ঈমাম মৌলানা কারী মোহাম্মদ মুক্তার আহাম্মদ। মোনাজাতে বাবু বীর বাহাদুর এর সুস্থতা দেশের মহামারী হতে মানুষ যেন হেফাজত থাকতে পারে আল্লাহর কাছে মোনাজাত করা হয়।

এছাড়াও আজিজনগর ইউনিয়নের বিভিন্ন মসজিদ, কেয়াং,মন্দিরে যার যার ধর্ম মতে বিশেষ প্রার্থনা করে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536