পার্বত্য মন্ত্রীর রোগ মুক্তি কামনায় মিলন কোম্পানির উদ্যোগে বান্দরবানে খতমে কোরআন ও ‌দোয়া মাহ‌ফিল-

পার্বত্য মন্ত্রীর রোগ মুক্তি কামনায় মিলন কোম্পানির উদ্যোগে বান্দরবানে খতমে কোরআন ও ‌দোয়া মাহ‌ফিল-

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধিঃ-
বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান কালাঘাটা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সমাজ সেবক মো: নুরুজ্জামান মিলন কোম্পানির উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রলয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের রোগ মুক্তি কামনায় বিশেষ খতমে কোরআন ও ‌দোয়া মাহ‌ফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ জুন”২০২০ইং সোবার বিকালে ৩নং ওয়ার্ড কালাঘাটা বাজার জামেমসজিদে খতমে কোরআনমজিদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বান্দরবান কালাঘাটা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সমাজ সেবক মো: নুরুজ্জামান মিলন কোম্পানি।

খতমে কোরআন ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন কালাঘাটা বাজার জামে মসজিদের সম্মানিত খতিব মাওলানা এহসানুল্লাহ আমজাদী, আলহাজ্ব মাওলানা আবু তালেব আল মঈনী,
খানসামা পাড়া পুলিশ ফাঁড়ি জামে মসজিদের সম্মানিত পেশ ইমাম মাওলানা মুহাম্মদ কাশেম, সাংবাদিক মোহান্মদ আলী, অন্যান্য হাফেজ ও মাওলানাগন এবং এলাকার জনসাধারণ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

পরে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী ও দেশবাসীর প্রতি মন্ত্রী বীর বাহাদুরের রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া করার আহ্বান জানান।

এদিকে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি করোনা ভাইরাসে আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে বান্দরবান শহর সহ জেলার ৭ উপজেলায় হাজার হাজার নেতাকর্মীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে মন্ত্রী বীর বাহাদুর নেতাকর্মীদের আতঙ্কিত না হয়ে তার জন্য দোয়া আশীর্বাদ করার জন্য অনুরোধ জানান।

বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা মুঠোফোনে প্রতিবেদক কে বলেন, পার্বত্য মন্ত্রীর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তিনি বর্তমানে শারীরিক ভাবে সুস্থ রয়েছেন। ৭জুন রবিবার সকালে হেলিকপ্টারযোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536