রুয়েটে টাকা চাওয়াকে কেন্দ্র করে সাব-ইঞ্জিনিয়ার সবুজ লাঞ্চিত-

রুয়েটে টাকা চাওয়াকে কেন্দ্র করে সাব-ইঞ্জিনিয়ার সবুজ লাঞ্চিত-

লিয়াকত হোসেন রাজশাহী,দর্পণ টিভিঃ-রাজশাহী প্রকৌশলী ও ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে টাকা ধার চাওয়াকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটেছে। সরোজমিনে গিয়ে এর সত্যতা মিলেছে,সহকারী প্রকৌশলী তাপস সরকার এবং সাব- এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার শাহানুর হক সবুজের মধ্যে এই মারামারির ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা যায়,শাহানুল হক সবুজের কাছে দীর্ঘদিন ধরে টাকা ধার চেয়ে আসছে প্রকৌশলী তাপস সরকার। তিনি এ টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তাদের মধ্যে হাতাহাতি এবং মারামারির মত ঘটনা ঘটে। যা একপর্যায়ে কিল-ঘুসি পর্যন্ত পৌঁছায় এর সত্যতা যা তার শরীরের চিহ্ন বলে দেয়। শাহানুল হক সবুজ অভিযোগ করে বলেন,তাপস সরকার অফিসার্স অ্যাসোসিয়েশনের মত প্রতিষ্ঠানের নানা অনিয়মের সাথে জড়িত। আর এ অফিসার্স অ্যাসোসিয়েশন এখন পর্যন্ত স্বাভাবিক নিয়মতান্ত্রিক ভাবে চলছে না বলে অনেকের অভিযোগ।
এর আগে অ্যাসোসিয়েশন কে কেন্দ্র করে প্রকৌশলী বিভাগের প্রকৌশলী এ কে এম আনোয়ারুল ইসলামসহ কয়েকজন কর্মকর্তাকে লাঞ্ছিত করার মতো অভিযোগ উঠে আসে।
এবিষয়ে ভাইস-চ্যান্সেলর রফিকুল ইসলামের নিকট লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাননি বলে আমাদেরকে যানান। এ বিষয়ে তিনি আরো বলেন লিখিত অভিযোগ দিয়েও কোন সমাধান না আসলে আমি আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করবো বলে জানান এ ইঞ্জিনিয়ার শাহানুল ইসলাম সবুজ।
আমি এর আগে বহুবার লাঞ্চিত হয়েছি কোন প্রকার সমাধান পায়নি আজও আমাকে গায়ে হাত তুলেছে লাঞ্চিত করেছে আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি এবং দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
অভিযোগের বিষয়ে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ মোঃ রফিকুল ইসলামের সাথে সাক্ষাতের চেষ্টা করা হলে তিনি সাক্ষাতের জন্য অপারগতা প্রকাশ করেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536