সামাজিক দুরত্ব বজায় রেখে বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন মাছঘাটের শুভ উদ্বোধন-

সামাজিক দুরত্ব বজায় রেখে বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন মাছঘাটের শুভ উদ্বোধন-

তানভীর আহমেদ বোরহানউদ্দিন প্রতিনিধিঃ- দ্বীপময় জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন মাছঘাট এর শুভ উদ্বোধন হয়েছে।

শুক্রবার (৫ই জুন) বিকেল ৫টায় অডিও কনফারেন্স এর মাধ্যমে ঘাটটির শুভ উদ্বোধন করেন ভোলা-২ আসন (দৌলতখান-বোরহানউদ্দিন)’র মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

এসময় মাননীয় সংসদ সদস্যের প্রতিনিধিত্ব হিসেবে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বোরহানউদ্দিন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও টবগী ইউনিয়নের সফল চেয়ারম্যান জনাব আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী।
অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন হাকিমুদ্দিন মাছঘাটের প্রধান উপদেষ্টা ও পশ্চিম বিশারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরওয়ার আলম হাওলাদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মলংচড়া ইউনিয়নের সফল চেয়ারম্যান নুরনবী শিকদার বাবুল ও সাবেক চেয়ারম্যান নাজিমউদ্দীন বাবুল হাওলাদার। বোরহানউদ্দিন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ হাসনাইন আহমেদ ও সদস্য বৃন্দ,বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন হাওলাদার, জুলফিকার আলী ভুট্টু হাওলাদার, হাসাননগর ইউনিয়ন পরিষদের সদস্য ও মৎস্য ব্যবসায়ী জাহাঙ্গীর মাঝি এবং মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জামাল শেখ ও এএস আই মোঃ রফিক।
পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেছেন টবগী ইউনিয়ন যুবলীগ সভাপতি উজ্জ্বল হাওলাদার।
পরিশেষে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536