রাজশাহী মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির সকল কার্যক্রম স্থাগিত ঘোষণা-

রাজশাহী মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির সকল কার্যক্রম স্থাগিত ঘোষণা-

লিয়াকত হোসেন রাজশাহী,দর্পণ টিভিঃ

রাজশাহী মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির সকল কার্যক্রম স্থাগিত (লকডাউন) ঘোষণা করা হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্তে মৃত পুলিশের সংস্পর্শে আসায় রাজশাহী নগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল পুলিশ ফাঁড়িতে একই সঙ্গে থাকা কর্মরত ১৮ জন পুলিশ সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ মে) সকালে করোনা পরীক্ষার জন্য ইনচার্জের নমুনা সংগ্রহ করার পর ফাঁড়ির সকল কার্যক্রম স্থগিদ ঘোষণা করা হয়েছে।এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন।

এবিষয়ে, বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, গত ২৩ মে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন নামের একজন এসআই এর মৃত্যু হয়েছে। তার স্ত্রীর ছোট ভাই (শ্যালক) শিরোইল ফাঁড়ির ইনচার্জ। তিনি অসুস্থ্য ভগ্নিপতিককে দেখতে গিয়েছিলেন। এতে তিনিসহ ফাঁড়ির সদস্যদের মধ্যে কোরোনা সংক্রমিত হওয়ার সন্দেহে তাদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। একই সঙ্গে মঙ্গলবার ইনচার্জের নমুনা সংগ্রহ করা হয়।

তিনি আরো জানান, ইনচার্জের নমুনা পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত ফাঁড়ির সকল কার্যক্রম স্থাগিত (লকডাউন) ঘোষণা করা হয়েছে। আমরা এটিকে আপাতত ডিউটি বিরতি বলছি লকডাউন নয়। ফলাফল পজেটিভ আসলে লকডাউন ঘোষণা করে ফাঁড়ির অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে। তার আগ পর্যন্ত বোয়ালিয়া থানা পুলিশ ওই এলাকায় ডিউটি দিবে বলে জানান তিনি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536