বান্দরবানে বঙ্গবন্ধু শিশুকিশাের মেলার উদ্যােগে কর্মহীন অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

বান্দরবানে বঙ্গবন্ধু শিশুকিশাের মেলার উদ্যােগে কর্মহীন অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

মোঃ আলমগীর হোসেন রানা, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ-
বান্দরবানে বঙ্গবন্ধু শিশু কিশাের মেলার উদ্যােগে জেলার কর্মহীন গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ২৩মে শনিবার সকালে বান্দরবান সরকারি কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু শিশু কিশার মেলার উদ্যােগে কর্মহীন গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশসিং এমপি। এসময় পৌর মেয়র মােহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান সরকারি কলজের অধ্যক্ষ প্রফেসর মকছুদুল আমিন, ছাত্র লীগর সাবেক জেলা সভাপতি রাশেদ চৌধুরী, বঙ্গবন্ধু শিশু কিশাের মেলা বান্দরবান জেলা শাখার সভাপতি রাজু বড়ুয়া, সহ-সভাপতি নাজমুল হাসান বাবলু, সাধারণ সম্পাদক এনএ জাকির, সহ সংগঠনটির সদস্যবৃন্দরা। এছাড়াও সকালে পার্বত্যমন্ত্রী বান্দরবান পৌর এলাকার কর্মহীন গরিব ও অসহায় ২শত ৬০ পরিবারকে ঈদ উপহার হিসেবে সেমাই,নারিকেল,তেল, নুডুলস,চিনিসহ বিভিন্ন সামগ্রী প্রদান করেন।
এদিকে উপহার সামগ্রী বিতরণ কালে পার্বত্যমন্ত্রী বলেন, সামাজিক দুরত্ব বজায় রাখুন, ঘরে থাকুন,অযথা ঘােরা ফেরা থেকে বিরত থাকুন। সারা বিশ্বে কােভিড ১৯ ভাইরাসের কারণে অসংখ্য জনসাধারণ আক্রান্ত হচ্ছে এবং অনেকে সুস্থ হয় ওঠলে ও মত্যুবরণ করেছে বহু জনসাধারণ।তিনি বলেন,বাংলাদেশ সরকার ভাইরাস মােকাবেলায় পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করেছে, সরকারের পক্ষ থেকে অসহায়দের ত্রাণ বিতরণসহ নানা জীবানুনাশক সামগ্রী প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে।

পার্বত্যমন্ত্রী আরাে বলেন,বর্তমানে এই মহামারির সময় আমাদের সকলকে সচেতন হতে হবে,ঘন ঘন হাত ধােয়া আর পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হব এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করত হবে এবং মানুষ কর্মহীন ও ঘরবন্দী হয়ে পড়েছে এসব কথা মাথায় রেখে বঙ্গবন্ধু জাতির জনকের আদর্শকে ধারন করে শিশু কিশাের মেলার নেতমবৃন্দ যতটুকু সম্ভব তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তিনি সকল বিত্তবানদের সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়ানাের আহবান জানান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536