লামায় “কম্পেশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ” অর্থায়ণে ৫৯০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ-

লামায় “কম্পেশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ” অর্থায়ণে ৫৯০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ-


মোঃ আলমগীর হোসেন রানা,সিনিয়র স্টাফ রিপোর্টার,দর্পণ টিভিঃ-
লামা উপজেলার গজালিয়া ইউনিয়নে “কম্পেশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ” অর্থায়ণে ৫৯০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। পার্বত্য জেলার শিশু উন্নয়ন প্রকল্পের অধীনে এনজিও ‘আগাপে’ জনকল্যাণমুখী এই কার্যক্রম বাস্তবায়ন করছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- গজালিয়া ইউনিয়নের ১/২/৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার জাতেরুং ত্রিপুরা, বিটিএবিসি এর সাধারণ সম্পাদক বিনয় ত্রিপুরা, ট্রেজারার সুভাষ ত্রিপুরা, পার্বত্য জেলার শিশু উন্নয়ন প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক প্রণয় ত্রিপুরা, সুশীল সমাজের প্রতিনিধি বাদশা চন্দ্র টমাস ত্রিপুরা সহ প্রমূখ।

শুক্রবার (১৫ মে) সকাল ৮টায় গজালিয়া ইউনিয়নের আকিরাম ত্রিপুরা পাড়ায় ১৮৬ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক প্রণয় ত্রিপুরা বলেন, আগামী রোববার (১৭ মে) উপজেলার আজিজনগর ইউনিয়নের চিওনী পাড়ায় ১৯৪ পরিবার ও ফাঁসিয়াখালী ইউনিয়নের হাইদারনাশী এলাকায় ২১০ দুস্থ অসহায় পরিবার সহ মোট ৫৯০ পরিবার ত্রাণ কার্যক্রমের আওতায় আসবে। উক্ত ত্রান বিতরণকালে সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ কার্যক্রম চলে।
লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা আরও বলেন- কম্পেশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ” কে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ধন্যবাদ জানাই যে,তাহারা এই র্দুদিন মুহুর্তে মহামারির ক্রান্তি লগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। পাশাপাশি তিনি সকলকে পরিস্কার পরিচ্ছন্ন থাকা এবং সাবান দিয়ে হাত ধোঁয়া সহ নানাবিদ সর্তক থাকার পরামর্শ দেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536