নওগাঁয় চাঁদার টাকা না পেয়ে কুপিয়ে হত্যা করার চেষ্টার অভিযোগ উঠেছে কাউছার হোসেন নামে এক ব্যক্তির-

নওগাঁয় চাঁদার টাকা না পেয়ে কুপিয়ে হত্যা করার চেষ্টার অভিযোগ উঠেছে কাউছার হোসেন নামে এক ব্যক্তির-

অন্তর আহম্মেদ নওগাঁ জেলা প্রতিনিধি,দর্পণ টিভিঃ-
নওগাঁ হাট নওগাঁ মসজিদ সংলগ্ন নয়ন স্টোরে চাঁদার টাকা না পেয়ে নয়ন স্টোরের তরিকুল ইসলাম নয়ন (১৯) কে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে কাউছার হোসেন( ২৬)। জানা যায়, ওই এলাকায় তরিকুল ইসলাম নয়ন( ১৯) হাট নওগাঁ মসজিদ সংলগ্ন নয়ন স্টর নামে একটি মুদি দোকান আছে। কাউসার হোসেন প্রায় চাঁদা দাবি করে, চাঁদা দিতে নয়ন হোসেন অস্বীকার করলে শত্রুতা শুরু হয়। শত্রুতার জের ধরেই মাঝেমধ্যে নয়ন হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণনাশের ভয় ভীতি দেখাতো।
০৬/০৫/২০২০ ইং দুপুর ১.৩০ সময় নয়নের দোকানে কাউসার সহ দলবদ্ধ হয়ে হাতের লাঠি, লোহার রড, চাকু নিয়ে এসে নয়নের দোকানে ডুকে চাঁদা দাবি করে চাঁদা দিতে অস্বীকার করলে, দোকানে বিভিন্ন কোম্পানি কে দেওয়া জন্য ক্যাশ বক্সের মধ্যে থাকা “১০ হাজর টাকা, জোর করে নিতে চাইলে ব্যাধা দিলে, মাথায় রড দিয়ে আঘাত করে জখম করে,কাউছার এর হাতে থাকা চাকু হত্যার উদ্দেশ্যে পেটে আঘাত করে, ফলে নয়ন গুরুত্বর আহতাবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে, হামলাকারীরা তাঁকে মৃত ভেবে ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আশ পাশের লোকজন তাঁকে উদ্ধার করে নওগাঁ সদর মেডিকেল কলেজ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেও তার অবস্থা আশঙ্কাজনক। এই বিষয়ে, কাউছার হোসেন সাথে মুঠোফোনে যোগাযোগ করতে ০১৭১৯১৬৬৯১২ ফোন দিলে ফোন রিসিভ করে না।
এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন বলেন,ঘটনা সত্য অভিযোগ নেওয়া হয়েছে ও মামলার প্রস্তুতি চলছে।
অন্তর আহম্মেদ
নওগাঁ ০১৭৪২ ১৬২৩৫৫

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536