বস্তিবাসীদের কাছেও পৌঁছে যাচ্ছে রেজাউল করিমের সহায়তা-

বস্তিবাসীদের কাছেও পৌঁছে যাচ্ছে রেজাউল করিমের সহায়তা-

মো:শাহজালাল রানা:-

করোনা ভাইরাসের প্রকোপে পুরো দেশ লক ডাউন হওয়ায় বিপাকে পড়েছে দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষ। ঠিক তখনি মানবতার সেবক হয়ে চট্টগ্রাম নগরীর গরীব, দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

করোনা প্রকোপ শুরু হওয়ার পর পরই বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী নিজ উদ্দ্যেগে নগরীর ৪১ ওয়ার্ডের গরীব, দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ড সেনিটাইজারসহ খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছেন।

তারই ধারাবহিকতায় শুক্রবার ৮ মে সকালে নগরীর স্ট্যান্ডরোডে বস্তিবাসীদের মাঝে নিজহাতে খাদ্যসামগ্রী বিতরণ করেন মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী।

এ সময় রেজাউল করিম চৌধুরী বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে সচেতনার কোন বিকল্প নাই। সচেতন হোন নিরাপদ থাকুন জানিয়ে তিনি বলেন, এই প্রাণঘাতি ভাইরাস মানুষ থেকে মানুষে ছড়ায়। যেহেতু এখনো এর প্রতিষেধক আবিষ্কৃত হয়নি সেহেতু প্রত্যেক মানুষকেই সচেতনতা অবলম্বন করতে হবে। নিয়মিত সাবান ও হ্যান্ড সেনিটাইজার দিয়ে হাত ধোয়ার এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার ও পরামর্শ দেন তিনি।

এ সময় সকল‌কে বার বার সাবান পা‌নি দি‌য়ে ভালমত হাত প‌রিস্কার ও প্র‌য়োজ‌নে হ্যান্ড গ্লাবস প‌রিধা‌নের পরামর্শ দি‌য়ে আরো ব‌লেন, দ্রুত সংক্রমনশীল এ ক‌রোনা ভাইরাসের সংক্রমন রোধ কর‌তে আমা‌দের‌কে অবশ্যই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকা‌রের স্বাস্থ্য বি‌ধি ক‌ঠোরভা‌বে অনুশীলন কর‌তে হ‌বে। মাননীয় প্রধানমন্ত্রী ব‌লে‌ছেন, ক‌রোনা প্র‌তি‌রোধ আমা‌দের জন্য একটা যুদ্ধ। সক‌লের স‌চেতনতায় এ যু‌দ্ধে জয়ী হ‌তে হ‌বে। স‌চেতনতা ও সতর্ক থে‌কে ‌কিছু‌দিন সামা‌জিক দুরত্ব মেনে চল‌লে আমরা অবশ্যই এ যু‌দ্ধে জয়ী হ‌তে পারব। জাতীয় এ দু‌‌র্যো‌গে আ‌মি আমার সাম‌র্থ্যের স‌ব টুকু দি‌য়ে নগরবাসী পা‌শে থাক‌তে প্রস্তুত আ‌ছি।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আবদুল আহাদ, চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী মাহাবুবুল হক চৌধুরী এটলী, যুব শ্রমিক লীগের আহবায়ক কাজী টিটু, যুব শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম সাগর ও অন্যান্য স্থানীয় আওয়ামী লীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536