প্রবাসী ও দেশি মানব কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে উপহার বিতরন।

প্রবাসী ও দেশি মানব কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে উপহার বিতরন।


ফেনী প্রতিনিধি,দর্পণ টিভিঃ-
বিশ্বব্যাপি করোনা ভাইরাসের মহামারী সংক্রমণের কারণে সৃষ্ট দূর্যোগে সারাদেশের ন্যায় ফেনীর ফুলগাজী উপজেলার ৫নং আমজাদ হাট ইউনিয়নের হতদরিদ্র প্রান্তিক শ্রমজীবী মানুষগুলোও কর্মহীন হয়ে পড়ে।
ফুলগাজী উপজেলার আমজাদহাট এ করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র অসহায় ১৬০ পরিবারের মাঝে প্রবাসী ও দেশি মানব কল্যাণ ফাউন্ডেশন পক্ষ থেকে খাদ্যপণ্য ও ইফতার সামগ্রী বিতরণ করান আজ মঙ্গলবার (৫ মে )রাতে ইউনিয়ন এর গরীব ও অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। সময় উপস্থিত ছিলেন ডাক্তার হাসান,মনির, সেলিম, দেলোয়ার প্রমুখ।

এই সময় ডাক্তার হাসান সাংবাদিক কাউসার হামিদ শিকদার পিনু কে বলেন , বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এ মহা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবীদের সহায়তায় সমাজের ও প্রবাসী বিত্তবানদের এগিয়ে আসা উচিত এবং দেশের এই কঠিন পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে সার্মথ্য অনুযায়ী সকলের এগিয়ে আসা মানবিক দায়িত্ব। ইতিমধ্যে ফাউন্ডেশনের পক্ষ থেকে ইউনিয়নের কর্মহীন শ্রমজীবি মানুষদের হাতে হাতে ত্রান সামগ্রী বিতরণ করতে সক্ষম হয়েছি। ইফতার সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে ছোলা ১ কেজি, মুড়ি ১ কেজি, রসুন ৫০০গ্রাম, খেজুর ৫০০ গ্রাম, পেয়াজ ১ কেজি, চিনি ১ কেজি, সেমাই ১ কেজি, সয়াবিন ১ কেজি, আলু ২ কেজি, চাউল ৫ কেজি।
সার্বিক সহায়তা করেন ইতালি প্রবাসী দিপু নাছির।
তিনি মুঠোফোনে জানান এ কার্যকমের জন্য সহায়তা করেন দেশ বিদেশ এ থাকা অনেকই।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536