রাসিক মেয়র লিটনের উদ্যোগে ১৯ নং ওয়ার্ডের ৫৫০ পরিবার পেলেন খাদ্য সামগ্রী-

রাসিক মেয়র লিটনের উদ্যোগে ১৯ নং ওয়ার্ডের ৫৫০ পরিবার পেলেন খাদ্য সামগ্রী-

লিয়াকত হোসেন রাজশাহী,দর্পণ টিভিঃ-করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে সরকারের পক্ষ থেকে ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের ব্যক্তিগত উদ্যোগে মহানগরীর কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে রাসিকের ১৯নং ওয়ার্ডের ৫৫০ পরিবার পেলেন খাদ্য সামগ্রী।


মেয়রের উদ্যোগে বুরো বাংলাদেশের অর্থায়নে শনিবার দুপুর ১২টায় জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে সামাজিক দূরত্ব মেনে ৫৫০ নারী-পুরুষকে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রত্যেককে খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট দেওয়া হয়। প্রতি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবন, হুইল সাবান ১০০ গ্রাম ১টি, লাইফবয় সাবান ১০০ গ্রাম ১টি, স্যাভলন, মাক্স ২টি, ব্লিসিং পাউডার ২৫০ গ্রাম।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মেয়রের পক্ষে উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন ও মাননীয় মেয়রের একান্ত সহকারী সচিব আব্দুল ওয়াহেদ খান টিটু। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা ও পরিচালনা করেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাসিকের সংরক্ষিত ওয়ার্ড-৭ এর কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, বুরো বাংলাদেশের পক্ষে রাজশাহী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান প্রমুখ।


অনুষ্ঠানে রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন বলেন, সরকার ও মাননীয় মেয়র মহোদয়ের পক্ষ থেকে মহানগরীর কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। করোনা সংক্রমণ রোধে সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে, সচেতন থাকতে হবে।
কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, মাননীয় মেয়র মহোদয় ১৯নং ওয়ার্ডের নাগরিকদের অনেক বেশি আপনজন মনে করেন। এই ওয়ার্ডের বাসিন্দারা যাতে কেউ না খেয়ে থাকেন, সেজন্য সার্বিক খেঁাজখবর রাখছেন, খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। আগামীতে আরো খাদ্য সহায়তা দিবেন। এজন্য আমরা মেয়র মহোদয়ের কাছে কৃতজ্ঞ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536