নওগাঁয় আরো এক করোনা রোগী সনাক্ত-

নওগাঁয় আরো এক করোনা রোগী সনাক্ত-

অন্তর আহম্মেদ ষ্টাফ রিপোর্টার,দর্পণ টিভিঃ- নওগাঁয় আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি (৪১)এর বাড়ি জেলার সাপাহার উপজেলায়। তিনি গত ৫দিন আগে ঢাকা থেকে বাড়ি আসেন বলে জানাগেছে।
আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হবে বলে জানিয়েছেন নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ। এর আগে জেলায় প্রথম করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র ষ্টাফ নার্স।
নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃমনজুর এ মোর্শেদ জানান, গত ৫দিন আগে ঢাকা থেকে ওই ব্যক্তি নওগাঁর সাপাহারে নিজ বাড়িতে আসেন। বাড়িতে আসার পর তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হলে মঙ্গলবার রাত ৯টার দিকে ল্যাব থেকে ২৯টি নমুনার রিপোর্ট আসে। এরমধ্যে ২৮টির রিপোট নেগেটিভ এবং ওই ব্যক্তির রিপোর্ট পজিটিভ এসেছে। মঙ্গলবার ৬৮টি সহ এ পর্যন্ত জেলার ৬’শ ৭৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ২’শ৯৩ জনের। যার মধ্যে করোনা পজিটিভ মোট ২জন।
জেলায় বিদেশ ফেরত ৪ জন সহ ১হাজার ৭১ জন হোম কোয়ারেন্টাইনে এবং প্রাতিষ্টানিক কোয়ারেন্টাইনে আছেন ৩৯জন।

অন্তর আহম্মেদ
নওগাঁ ০১৭৪২ ১৬২৩৫৫

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536