লামায় গোপনে কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা মুহাম্মদ সুমন-

লামায় গোপনে কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা মুহাম্মদ সুমন-

ইসমাইল হোসেন সোহাগ,স্টাফ রিপোর্টার দর্পণ টিভিঃ

সারা বিশ্বে মহামারি ভয়ংকর নোভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে পুরো দেশ যখন নিস্তব্ধ,দেশের খেটে খাওয়া সাধারন মানুষ যখন কর্মহীন হয়ে পড়েছে, ঠিক সেই মুহুর্তে অসহায় কর্মহীন ঘর বন্দি মানুষের চিন্তা করে এবং চট্টগ্রাম পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে গভীর রাতে হতদরিদ্র অসহায় ঘর বন্দি কর্মহীন সাধারন মানুষের মাঝে এাণ উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগ লামা শহর শাখার সংগ্রামী সাধারন সম্পাদক মানবপ্রেমিক মুহাম্মদ সুমন।

গত ২৭ এপ্রিল”২০২০ইং সোমবার রাতের অন্ধকারে লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়ি এলাকার হতদরিদ্র কর্মহীন ঘর বন্দি অসহায় সাধারন মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

লামা শহর শাখার সাধারন সম্পাদক মুহাম্মদ সুমন তার নিজস্ব তহবিল হতে নিজ উদ্যোগে লামা পৌরসভার ৬নং ওয়ার্ডের বিলছড়ি এলাকার কর্মহীন ঘর বন্দি ক্ষুর্ধাত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি জনপ্রতিনিধি না হয়েও ব্যক্তিগত তহবিল থেকে নিজ উদ্যোগে ২০টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রানের উপহার পৌঁছে দিয়েছেন। যেখানে সরকারি,
বেসরকারি ভাবে কোন ত্রান পৌঁছেনি সেখানে তার ব্যক্তিগত তহবিল থেকে ত্রান সামগ্রী পৌছে দিচ্ছেন। তাছাড়াও তিনি এলাকা ভিত্তিক দরিদ্রদের তালিকা করে ঘরে ঘরে গিয়ে তিনি নিজেই পৌছে দিচ্ছেন।

তিনি জানান, নিজ উদ্যোগে আমার সাধ্যমত এলাকায় ক্ষুর্ধাত ঘর বন্দি কর্মহীন কোন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী দিতে সক্ষম হয়েছি। এরপরেও কোন অসহায় পরিবার যদি সমস্যা হয় ততক্ষণিক নিজে গিয়ে দিনে কিংবা রাতে ত্রান সামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ্।এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান। তিনি আরো জানান, বর্তমানে সকল শ্রেণী পেশার মানুষ বিপাকে রয়েছে। এসব মানুষের পাশে বিত্তশালীদের এগিয়ে আসার আহবানও জানান।

ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ লামা শহর শাখার সাধারন সম্পাদক মুহাম্মদ সুমন, সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাসেম আলী সহ বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি এ কাজে সকলের কাছে দোয়া কামনা করেন। যাতে এলাকার মানুষের সেবা করতে পারেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536