ফটিকছড়ির হারুয়ালছড়িতে এমদাদ ও ইরফানের পক্ষ থেকে ১ হাজার হৃত-দরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরন

ফটিকছড়ির হারুয়ালছড়িতে এমদাদ ও ইরফানের পক্ষ থেকে ১ হাজার হৃত-দরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরন



আলমগীর নিশান :

ফটিকছড়ির হারুয়ালছড়ি ইউনিয়নের মঈনুদ্দীন জমিদার বাড়ীর হাজী বজল আহমদের সুযোগ্য সন্তান সাবেক চেয়ারম্যান প্রার্থী প্রবাসী এমদাদ হোসেন ও উপজেলা আওয়ামীলীগ নির্বাহী সদস্য কাতারস্থ জারুক ট্রেডিং কন্সট্রাক্সনের সিইও ইরফান উদ্দীনের যৌথ সমন্বয়ে বিশ্বব্যাপী মরনঘাতি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে এলাকার হৃত-দরিদ্র, অসহায় ও কর্মহীন ১ হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

২৫ শে এপ্রিল শনিবার বিকালে হাজী বজল আহমদ মেমোরিয়াল হাসপাতালে সরকারি নিয়ম শারিরিক দুরত্ব বজায় রেখে এমদাদ ও ইরফান উদ্দীনের পক্ষে এসব ত্রান বিতরন করেন তার ছোট ভাই তাজউদ্দীন, হারুয়ালছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাংঘটনিক সম্পাদক শিমুল ধর, উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শওকত হোসেন রিটন।

এতে মুসলিম ছাড়াও হিন্দু, বৌদ্ধ, ত্রিপুরা, চাকমাদের মাঝেও ত্রান বিতরন করা হয়।

কাতার থেকে মুটোফোনে জারুক ট্রেডিং কন্সট্রাক্সনের সিইও ইরফান উদ্দীন জানান, মরনব্যাধী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের এই সময়ে হারুয়ালছড়ির অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। আরো ভাল লাগত যদি দেশে থেকে নিজ হাতে তাদের সহায়তা তুলে দিতে পারতাম এরপরও অসহায়, হৃত-দরিদ্র হারুয়ালছড়ি বাসীর পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকব।

এ সময় সমাজের সর্দার দিদারুল আলম, মোঃ মহিউদ্দিন, হারুন, সোলাইমান, মন্নান, বিধান ধর, সাগর, শহিদ, জিশু দে, মামুন, সুকান্ত বড়ুয়া, ডাঃ মুছা, আইয়ুব মেম্বার, জসিম মেম্বার, অনিল দে, মিশান, বিপ্লব ও রুপন ধর উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536