বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষ থেকে ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান-

বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষ থেকে ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান-


তুষার আহমেদ,বাঘা-চারঘাট (ভ্রাম্যমান) প্রতিনিধিঃ-রাজশাহীর বাঘায় মরণব্যাধী করোনা সংক্রমণ মোকাবেলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া ডাক্তার, নার্স ও ব্রাদারদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। শুক্রবার(২৪ এপ্রিল)সকালে স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পক্ষে নির্বাহী অফিসার ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তার হাতে এসব উপকরণ তুলে দেন ।
বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে সরকারী সুরক্ষা পোশাক সরবরাহের পাশাপাশি মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব মোঃ শাহরিয়ার আলম এমপি মহোদয়ের পক্ষ থেকে তাঁর ভাই জনাব বাদল সাহেব অত্র উপজেলায় কর্মরত ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য-ডিজিটাল থার্মমিটার,চোখে ব্যবহারের জন্য উন্নত মানের গগজ, মাস্ক, ফেস সেন্ড ও পিপিই পোশাক সরবরাহ করেন। যাতে করে এই সংকট মুহুর্তে ডাক্তাররা এ অঞ্চলের রুগীদের সেবার মান বাড়াতে পারেন।
এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের(টিএইচএ)আক্তারুজ্জামান, ডাক্তার ও নার্সদের নিরাপত্তার জন্য সুরক্ষা পোশাক-সহ বিভিন্ন উপকরণ পেয়ে মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আমি শুধু একজন ডাক্তারই নয়, আমি বাঘার কৃতি সন্তান। যতদিন এই স্বাস্থ্য কেন্দ্রে আছি জীবনবাজি রেখে হলেও মানুষের খেদমত করে যাবো।
তিনি বলেন,এখানে আইসোলেশনের জন্য পৃথক দুই স্থানে ১০ শয্যা বিশিষ্ট ওয়ার্ড প্রস্তুত রাখা হয়েছে। যদিও তার ব্যবহার এখন পর্যন্ত করা লাগেনি। তবে করোনা ভাইরাস নিয়ে তিনি আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকার জন্যই আহŸান জানান।
এসব সুরক্ষা সামগ্রী প্রদান কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা,সাধারণ সম্পাদক নুরুজ্জামান,একটি বাড়ি একটি খামার প্রকল্প কর্মকর্তা মনিরুল ইসলাম ও এশিয়ার টিভির সাংবাদিক আক্তার রহমান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536