রাজশাহীর পবায় ৩৫০ পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্য সহায়তা-

রাজশাহীর পবায় ৩৫০ পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্য সহায়তা-

লিয়াকত হোসেন রাজশাহী,দর্পণ টিভি:-রাজশাহী পবা উপজেলার ৩৫০জন দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী জেলা ইউনিট।করোনার এ ক্রান্তিকালে খাদ্য সংকটে থাকা গরীব ও অসহায় মানুষের মুখে হাসি ফুটেছে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি।
শুক্রবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে পবার বায়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রত্যেক নারী পুরুষের হাতে ৭কেজি চাল ১ কেজি ডাল ৩ লিটার তেল ১ কেজি লবণ ১ কেজি চিনি ও আধা কেজি করে সুজি তাদের হাতে তুলে দেওয়া হয়।
এরপরে একই পরিমাণ খাদ্য সামগ্রী পবা উপজেলার বাগধানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১০০জন পরিবারের মাঝে বিতরণ করা হয়।
এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিট ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
তিনি বলেন, করোনার এ ক্রান্তিকালে সবাই মিলেমিশে একসঙ্গে আমাদেরকে এই মহামারী মোকাবিলা করতে হবে।
সরকারের সকল নির্দেশনা মানতে ও বাস্তবায়ন করতে হবে আমাদের কেই। এই অনুষ্ঠান দুটির সভাপতিত্ব করেন পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদৎ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান ও উপজেলা সহকারী কমিশনার ভূমি আবুল হায়াত। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট সোসাইটির জেলা সেক্রেটারি শফিকুজ্জামান শফিক। আর এই অনুষ্ঠানটি পরিচালনা করেন রেডক্রিসেন্টের সিটিও জেলা ইউনিট অফিসার মোঃ বাকী বিল্লাহ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536