রাজশাহীতে অবৈধ পুকুর খনন বন্ধে কঠোর অবস্থানে জেলা প্রশাসক-

রাজশাহীতে অবৈধ পুকুর খনন বন্ধে কঠোর অবস্থানে জেলা প্রশাসক-

লিয়াকত হোসেন রাজশাহী,দর্পণ টিভিঃ-রাজশাহীতে অবৈধ পুকুর খনন বন্ধে কঠোর অবস্থানে রাজশাহী জেলা প্রশাসক।অবৈধ পুকুর খনন বন্দে বন্ধে কঠোর ও অনড় অবস্থানে রাজশাহী জেলা প্রশাসক মোঃ হামিদুল হক।
পুকুর খনণকারী এবং এক্সকেভেটর ভাড়া ব্যবসায়ীদের কঠোর অবস্থানের কথা জানিয়েছেন এ জেলা প্রশাসক মোঃ হামিদুল হক। এ বিষয়ে প্রতিটি উপজেলার ইউএনও সহ সকল সংশ্লিষ্ট কর্মকর্তাদের ইতিমধ্যে দিকনির্দেশনা মূলক কার্যক্রম পরিচালনার জন্য হুকুম দিয়েছেন।
এছাড়া অবৈধভাবে বালু উত্তোলনকারীদের উদ্দেশ্য ও তিনি কঠোর অবস্থানে আছে বলে আমাদেরকে জানান। এর সাথে সংশ্লিষ্টদেরকে ও সতর্ক করে তার ফেসবুক ওয়ালে পোস্ট দিয়েছেন,সেখানে তিনি উল্লেখ করেন অবৈধ পুকুর খনন ও অবৈধ বালু উত্তোলনকারী ছাড়াও এর সঙ্গে জড়িত যারা যারা থাকবে এবং এক্সকাভেটর ভাড়া দিবে তাদেরকেও শাস্তির আওতায় আনা হবে। জেলা প্রশাসক সতর্ক করে বলেন অবৈধ পুকুর খনন কারীদের এবং বালু উত্তোলনকারীদের এক্সকেভেটর মেশিন ভাড়া দিবেন না।
ঘটনাস্থলে এটাকে পাওয়া গেলে অকেজো করা হবে। প্রসঙ্গত,করোনার কারনে সাধারণ মানুষ লগডাউনে যখন ঘর বন্দি,প্রশাসনের কর্মকর্তারা বিভিন্ন সামাজিক দায়বদ্ধতা এবং ত্রাণ কাজে ব্যস্ত। এ সুযোগে দিন দিন বাড়ছে অবৈধ পুকুর খননের কাজ।
কোথাও বা রাতের আঁধারে আবার কোথাও কোথাও রাতদিন ২৪ ঘন্টা এক্সকেভেটর মেশিন চালিয়ে অব্যাহত রেখেছে এ অবৈধ পুকুর খননের কার্যক্রম।
এই মর্মে সাধারণ মানুষের কাছ থেকে অভিযোগের পরিপ্রেক্ষিতে এ কঠোর হুঁশিয়ারি দেন রাজশাহী জেলা প্রশাসক মোঃ হামিদুল হক।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536