সেনবাগে ১০০ সিএনজি অটোরিকশা চালক ও নিম্নআয়ের পরিবারের পাশে রিপন,দর্পণ টিভি-

সেনবাগে ১০০ সিএনজি অটোরিকশা চালক ও নিম্নআয়ের পরিবারের পাশে রিপন,দর্পণ টিভি-

এমডি ইলিয়াস সেনবাগ উপজেলা প্রতিনিধি:-

মেঘের পালাবদলে যেমন করে আকাশের রূপ বদলায় ঠিক তেমন করে প্রতি নিহত রূপ বদলাচ্ছি কোভিড-১৯ ভয়াবহতা ক্রমাগতভাবে বৃদ্ধি পাচ্ছে লাশের সংখ্যা আর আক্রান্তের সংখ্যা স্থবির হয়ে গেছে জনজীবন বাংলাদেশ তার ব্যতিক্রম নয় করোনার ভয়াবহতার ধারাবাহিকতা ক্ষতিগ্রস্ত হয়েছে সমাজে সিএনজি অটোরিকশা চালক ও নিম্নআয়ের ১০০ পরিবারের মাঝে রমজানের খাদ্য সামগ্রী উপহার নিয়ে পাশে পাশে দাঁড়ান
নোয়াখালী সেনবাগের ৫নং অর্জুনতলা সাখাওয়াত হোসেন রিপন তিনি দানবীর খ্যাত শাহ আলম কোম্পানির একমাত্র ছেলে।

সাখাওয়াত হোসেন রিপন ব্যক্তিগত উদ্যোগে
গত ৬ ও ৭ তে মার্চ করোনা ভাইরাসের আতঙ্কিত নয়, জনসচেতণতা মূল লক্ষে ৫ নং অর্জুনতলা ইউনিয়নে ৫৪ টি মজিদ, ৮ টি প্রাইমারি স্কুল ২ টি হাই স্কুল ১টি ফাজিল মাদ্রাসা শিক্ষিকাদের মাঝে মাক্স বিতরণ, ছাত্রছাত্রীদের জনসাধারণের মাঝে
করোনা ভাইরাসের সচেতনা মূলক লিফলেট বিতরণ করেন ও গত ২৮ শে মার্চ অসহায় কর্মহীন ১৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ছাড়াও ধরনের কার্যক্রমের জন্য সামাজিক সংগঠনগুলোকে আর্থিক সহযোগিতা করে আসছে।
ওনার এসব কার্যক্রম বাস্তবায়নে সহযোগিতা করতেছেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও উনার নিজের প্রতিষ্ঠিত ছিলোনিয়া রংধনু স্পোটিং ক্লাব সদস্যগণ- সর্বোচ্চ সামাজিক দূরত্ব বজায় রেখে কার্যক্রম বাস্তবায়ন করতেছেন।

সাখাওয়াত হোসেন রিপন দর্পণ টিভির রিপোর্টার কে মুঠোফোনে বলেন – আমার প্রাণপ্রিয় ৫ নং অর্জুনতলা ইউনিয়নের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনায় সিএনজি, অটোরিকশা চালক ও নিম্নআয়ের ১০০ পরিবারের মাঝে রমজানের উপহার সামগ্রী দিতে পেরে আত্মতৃপ্তি বোধ করতেছি এবং আমি আবারো প্রতিশ্রুতি দিতেছি যে, রমজানের মাঝামাঝি সময়ে এমন উপহার সামগ্রী নিয়ে পাশে থাকবো ইউনিয়ন বাসীর। তার সাথে আমাদের সমাজের সকল বিত্তশালীদের প্রতি আহবান জানাই,আসুন এই সকল মানুষদের পাশে দাড়াই। যে যার অবস্থান থেকে যার যার সামথ্য অনুযাই চেষ্টা করলে নিম্ন আয়ের মানুষ গুলো ভালো থাকবে আর পাশাপাশি মানবতাবোধ বিবর্ণ হবে না।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536