মধুপুর উপজেলা পুলিশ প্রশাসনের সহায়তায় সিটি ব্যাংকের ত্রাণ সামগ্রী বিতরণ-

মধুপুর উপজেলা পুলিশ প্রশাসনের সহায়তায় সিটি ব্যাংকের ত্রাণ সামগ্রী বিতরণ-

মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি:-

টাঙ্গাইলের মধুপুরে পুলিশ প্রশাসনের সহায়তায় এক হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম নিয়ে পাঁশে দাড়ালেন সিটি ব্যাংক।
দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সকলেই আতঙ্কিতবোধ করছেন। ফলে তারা কোনো কাজকর্ম করতে পারছেন না। এতে কর্মহীন, দিনমজুর, অসহায়, দরিদ্র লোকেরা দু’বেলা দু-মুঠো ভাত ঠিকমতো খেতে পারছেন না। এমতাবস্থায় তারা অপেক্ষায় আছেন যে, কেউ তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দিক। এমতাবস্থায় মধুপুর উপজেলা পুলিশ প্রশাসন প্রতিনিয়ত তাদেরকে সহায়তা করে যাচ্ছেন।

সহকারী পুলিশ সুপুার (মধুপুর সার্কেল) মো: কামরান হোসেন, মধুপুর থানা পুলিশ ইনচা্র্জ মো: তারিক কামাল, বিভিন্ন ভাবে তহবিল সংগ্রহ করে মধুপুরের অসহায় মানুষদেরকে সবসময় সহায়তা করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় মধুপুর উপজেলা পুলিশ প্রশাসনের সহায়তায় এক হাজার পরিবারের জন্য খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে এলো সিটি ব্যাংক। করোনা সংকটের শুরু থেকেই তারা চেষ্টা করে যাচ্ছেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে। কর্মহীন দিন মজুর,খেটে খাওয়া দিন-আনে-দিন-খায় লোকেদের জন্য সাধ্যমত চেষ্টা করে যাচ্ছেন মধুপুরের পুলিশ প্রশাসন। এসব চেষ্টা সফলভাবে বাস্তবায়নের জন্য মধুপুর,ধনবাড়ি এলাকার বিভিন্ন জন-দরদী মানুষকে পাশে পেয়েছেন। এর পাশপাশি এবার তারা সিটি ব্যাংককে পাশে পেয়েছেন৷ সিটি ব্যাংক তাদের প্রচেষ্টাকে স্বাগত জানিয়ে মধুপুর এবং ধনবাড়ির এক হাজার পরিবারের মধ্যে পুলিশের সহায়তা নিয়ে খাদ্য সামগ্রী প্রদান করেছেন। এসব পরিবারগুলোর তালিকা উপজেলা প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে চেষ্টা করে যাচ্ছেন সরকারি, বেসরকারী মিলিয়ে সর্বোচ্চ সংখ্যক অসহায় মানুষের পাঁশে দাড়াতে।
সহকারি পুলিশ সুপার কামরান হোসেন জানিয়েছেন, “করোনা সংকটের শুরু থেকেই মধুপুর ও ধনবাড়ী থানার সহকর্মীদেরকে নিয়ে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ, বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করাসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে নানামুখী কাজ করে যাচ্ছি। এছাড়াও মধুপুর ও ধনবাড়ী উপজেলার প্রায় ৪০০ দিনমজুর, অতিদরিদ্র, এবং করোনার কারণে কর্মহীন মানুষদের মাঝে পুলিশের উদ্যোগে ত্রাণ বিতরণ করেছি। এতে চক্ষুলজ্জার ভয়ে যারা ত্রাণ সামগ্রী নিতে পারে না কিন্তু বর্তমান সংকটে অসহায় গোপনে ফোন পেয়ে তাদেরকে বাড়িতে ত্রাণ পৌছে দিচ্ছি। করোনা সংকটে আমাদের গৃহীত নানা কার্যক্রমে এবার পাশে দাড়িয়েছে সিটি ব্যাংক কর্তৃপক্ষ। মধুপুর- ধনবাড়ীতে এক হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণের মাধ্যমে এগিয়ে এসেছে তারা।”এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার(১৬ এপ্রিল) সকাল ১১ টায় মধুপুর শহীদ স্মুতি কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০০ পরিবারের মাঝে এসব এাণ সামগ্রী বিতরণ করা হয়। জানা যায় ৫ সদস্যের একটি পরিবার এ এাণের খাদ্য সামগ্রী প্রায় ৭ দিন খেতে পারবেন।
ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু,মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ, মধুপুর থানা ইনচার্জ মো: তারিক কামাল, সহ মধুপুর উপজেলা পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, মধুপুর বণিক সমিতির সভাপতি আলহাজ সিদ্দিক হোসেন খান, এড ভোকেট ইয়াকুব আলী সহ সভাপতি মমধুপুর উপজেলা আওয়ামীলীগ, এছাড়াও সিটি ব্যাংকের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536