ত্রানে জনগণের মনে স্থান,আমিরাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের

ত্রানে জনগণের মনে স্থান,আমিরাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের

সুদেব কান্তি দে,লোহাগাড়া প্রতিনিধি: কোভিট-১৯ ভাইরাস প্রতিরোধ করতে পুরা বিশ্ব বাসি গৃহ বন্দি। প্রায় পরিবারের আয়-রোজগারের রাস্তা বন্ধ থাকায় সরকারি ত্রান সহায়তা প্রদান করা হচ্ছে ইউপি চেয়ারম্যান বা নির্বাচিত জনপ্রতিনিধির মাধ্যমে।

এই পরিস্থিতিতে দেশের প্রায় জনপ্রতিনিধি যেখানে নিজের আখের গোছাতে ব্যস্ত ঠিক তার উল্টো আমিরাবাদ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব এস এম ইউনুস।
সরকারি সহায়তা কখন আসবে তার অপেক্ষা না করে তার ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি।এই পর্যন্ত প্রায় ২০০০ হাজার গৃহ বন্দি পরিবারের পাশে ত্রানপৌছে দিয়ে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন আমিরাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব এস এম ইউনুস।স্হানিয় এলাকা বাসী বলে এই মহামারীর দিনে আমাদের অভিভাবক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব ইউনুছ যদি নিজের তহবিল থেকে সাহায্য না করে অন্যদের মতন সরকারি ত্রানের দিকে চেয়ে থাকতেন তাহলে আমরা আজ না খেয়ে মারা পড়তাম।
মহান আল্লাহ দরবারে ফরিয়াদ করি এই রকম ইউনুছ যেন প্রতি ঘরে ঘরে জন্মায়।
এই ব্যাপারে আমিরাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব এস এম ইউনুস বলেন আমাকে মহান আল্লাহ পাক অনেক দিয়েছে।এই দূসময়ে যদি অতন্ত আমার এলাকাবাসীর পাশে না দাড়াই তাহলে পরপারে গিয়ে আমি আল্লাহর কাছে কি জবাব দেব। সবাইকে উপরঅলা তৌফিক দান করেনি সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর,আমার যা আছে আমি তা দিয়ে চেষ্টা করতেছি যেন আমার প্রতিবেশী, আমার এলাকাবাসী অন্তত না খেয়ে কষ্ট না পায়।
তিনি আরো বলেন আমার যা আছে, আমি আমার সর্বশেষ সম্বলটুকু দিয়ে আমিরাবাদ ইউনিয়ন বাসীর পাশে থাকব। সুপ্রিয় এলাবাসী আপনার যদি মনে করেন আপনাদের সাহায্যের দরকার তাহলে সংকোচ না করে স্হানিয় মেম্বার বা চৌকিদার কে বলুন আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব আমি চেষ্টা করব এই আমি আপনাদের কথা দিলাম।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536