সাংসদ নজিবুল বশর মাইজভাণ্ডারীর বিরুদ্ধে কটুক্তি করার প্রশ্নই আসেনা – সংবাদ সম্মেলনে চেয়ারম্যান রুস্তম আলী

সাংসদ নজিবুল বশর মাইজভাণ্ডারীর বিরুদ্ধে কটুক্তি করার প্রশ্নই আসেনা – সংবাদ সম্মেলনে চেয়ারম্যান রুস্তম আলী


আলমগীর নিশান;দর্পণ টিভি চট্টগ্রামঃ-

ফটিকছড়ির সংসদ সদস্য এবং বাংলাদেশ তরিকত ফেডারেশন চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সাথে আমার ব্যক্তিগত কোন বিরােধ নেই, সমস্যা নেই বরং আমার সাথে সর্বদায় উনার সু-সম্পর্ক আছে। উনার বিরুদ্ধে কটুক্তি করার প্রশ্নই আসেনা।

গত ১৪ এপ্রিল মঙ্গলবার দুপুরে ইউপি কার্যালয়ে
ফটিকছড়ির এমপিকে কুটুক্তি করার বিষয় এনে তার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা করা প্রসঙ্গে সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে এসব কথা বলেন।

লিখিত বক্তব্যে বাগানবাজার ইউপি চেয়ারম্যান রুস্তম আলী আরো বলেন, আমার বিরুদ্ধে যে মামলা হয়েছে তা সম্পূর্ন ভিত্তিহীন, কাল্পনিক বানােয়াট উদ্দেশ্য প্রনােদিত। আর সে মামলায় যে অভিযােগ করা হয়েছে সেটি চার মাস আগের ঘটনা। দেশের দূর্যোগপূর্ন এই মুহুর্তে সাজানাে এই
মামলায় আমি বিচলিত নই। এটি আমি আইনি প্রক্রিয়ায় মােকাবেলা করবাে, আর মামলা যে কেউ কারাে বিরুদ্ধে করতেই পারে। আর আমি যেহেতু জনপ্রতিনিধি সেহেতু বিভিন্ন পাবলিক প্রোগ্রামে আমাদের যেতে হয় এবং বক্তব্য রাখতে হয়। আর পাবলিকের সেন্টিমেন্ট বুঝে আমরা জনপ্রতিনিধিদের অনেক কথা বলতে হয়।

আর ফটিকছড়ি মাননীয় সংসদ সদস্য আমাদের দলের কেউ নন, তার পরেও গত জাতীয় নির্বাচনে আমাদের দলের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উনাকে মনােনয়ন দিয়েছেন, আমরা উনাকে নির্বাচিত করার ক্ষেত্রে নিরলস ভাবে কাজ করেছি। আর আমার কথায় যদি উনি কষ্টপেয়ে থাকেন আহত হন সেই ক্ষেত্রে
তিনিই আমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা। অন্য কাউকে দিয়ে মিথ্যা, সাজানাে মামলা করা সম্পূর্ন রহস্যজনক বলে আমি মনেকরি।

আর এই মামলায় যে অভিযােগ আনা হয়েছে সে বিষয়ে আমি বলতে চাই আমি কোন মাধ্যমে সংসদ সদস্যের বিরুদ্ধে কটুক্তি, কুৎসা রটনা করিনাই এবং প্রচারনাও চালাই নাই। অতএব এই অভিযােগ অবান্তর। আমি এর সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্ত দাবি করছি।

কেন মামলা করা হয়েছে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, সামনে নির্বাচন,নির্বাচনের পূর্বে আমার সুনাম নষ্ট করার জন্য একটি মহল পায়তারা চালাচ্ছে। এছাড়াও যে ব্যক্তি আমার বিরুদ্ধে মামলা করেছে সে একসময় বিএনপি করত আর এখন কি করে তরিকত হলো বুজতে পারছি না। এদিকে তিনি বলেন মাননীয় সাংসদকে আমি সম্মান ও শ্রদ্ধা করি। তাকে নিয়ে খারাপ মন্তব্য করার প্রশ্নই আসেনা।

উল্লেখ্য যে,১৬ জানুয়ারী রাত সাড়ে ৮ টায় মতিননগর জামে মসজিদের মাঠে অনুষ্ঠিত তাফসিরুল কোরআন মাহ্ফিলে সাংসদ নজিবুল বশর মাইজভান্ডারীর বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে কুরুচিপূর্ণ, অপমানজনক বক্তব্য রাখার অভিযোগ এনে গত ৮ এপ্রিল তরিকত ফেডারেশন কর্মী বাগানবাজার ইউপির ৬ নং ওয়ার্ড এলাকার ওমর ফারুক বাদী হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/৩১ ধারায় মামলা দায়ের করেন। ভূজপুর থানার মামলা নং ০৫ তাং ০৮/০৪/২০

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536