লোহাগাড়া যুব ঐক্য পরিষদের উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ-

লোহাগাড়া যুব ঐক্য পরিষদের উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ-

ইসমাইল হোসেন সোহাগ,স্টাফ রিপোর্টারঃ-

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা যুব ঐক্য পরিষদের সম্মানিত প্রধান উপদেষ্টা লোহাগাড়া-সাতকানিয়ার মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয় ও অত্র সংগঠনের অন্যতম উপদেষ্টা বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী কার্যকরী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী’র নির্দেশে লোহাগাড়া যুব ঐক্য পরিষদের উদ্যোগে মহামারী নোভেল করোনা ভাইরাস দুর্যোগ মোকাবিলায় সমাজের অসহায় কর্মহীন খেটে খাওয়া দিনমজুর ২০০’শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

১৪ এপ্রিল”২০২০ইং মঙ্গলবার দিনব্যাপী লোহাগাড়া উপজেলার আধনুগর, বড়হাতিয়া, চুনতি, পুটিবিলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী হিসাবে প্রতিটি পরিবারকে দেওয়া হয় চাল, আলু, তেল,পেয়াজ বিতরণ করা হয়। এ সময় সংগঠনের সদস্যরা প্রতিটি ইউনিয়ন,ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌছে দেন। আগামীকাল থেকে বাকী ইউনিয়ন গুলোতে দেওয়া হবে

এই বিতরণী কার্যক্রমে উপস্থিত ছিলেন, লোহাগাড়া যুব ঐক্য পরিষদের সম্মানিত উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী’যুবলীগ লোহাগাড়া উপজেলা শাখার সংগ্রামী আহ্বায়ক সাবেক ছাত্রনেতা জননেতা মুহাম্মদ জহির উদ্দীন। আরো উপস্থিত ছিলেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ সরওয়ার কামাল, সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ জয়নাল আবেদীন, সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ হুমাইয়ুন রশীদ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ্ আল সায়েম, সাংগঠনিক সম্পাদক আ,ন,ম আব্দুল্লাহ্ বাবলু, প্রচার সম্পাদক সাংবাদিক দেশ্বপ্রীয় বড়ুয়া, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুল গফুর, দপ্তর সম্পাদক মুহাম্মদ জাহেদ সহ অত্র সংগঠনের নেতৃবৃন্দ’রা উপস্থিত ছিলেন।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ সরওয়ার কামাল ও সাধারন সম্পাদক আব্দুল্লাহ্ আল সায়েম বলেন, আমরা মহামারী করোনা ভাইরাস দুর্যোগময় মূহুর্তে আমরা স্বল্প পরিসরে হলেও মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। ইতিমধ্যে সংগঠনের পক্ষথেকে বিভিন্ন কর্মসূচির পদক্ষেপ নেওয়া হয়েছে। যে কোন মুহুর্তে দূর্যোগ মোকাবেলায় অসহায় মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ্। আমরা লোহাগাড়া উপজেলার ৯টি ইউনিয়নে এ ত্রাণ সামগ্রী দেওয়ার উদ্যোগ নিয়েছি। ইতিমধ্যে ৪টি ইউনিয়নে দেওয়া হয়েছে। আগামীকাল থেকে বাকী ইউনিয়ন গুলোতে দেওয়া হবে। এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান।

আসুন আমরা সচেতন হই, আতংকিত হবো না। সকলে সচেতনতা সৃষ্টি করলে অবশ্যই এই মহামারী করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব ইনশাআল্লাহ্।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536