রাজশাহীর পুঠিয়ায় নারায়ণগঞ্জ ফেরত নারীর শরীরে করোনা শনাক্ত-

রাজশাহীর পুঠিয়ায় নারায়ণগঞ্জ ফেরত নারীর শরীরে করোনা শনাক্ত-

লিয়াকত হোসেন রাজশাহীঃ-রাজশাহীর পুঠিয়া উপজেলায় নারায়ণগঞ্জ ফেরত আরো এক নারীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত।পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বরাবর এ তথ্য নিশ্চিত করেছেন ডাঃ নাজমা আক্তার।

জানা যায়,তাদের গ্রামের বাড়ি পুঠিয়া উপজেলার গণ্ড গোহালী গ্রামে। ওই মহিলার নাম মোছাঃলাবনী বয়স আনুমানিক ১৯ থেকে ২০ বছর বয়সী তার স্বামীর নাম মোঃ শাহিন আলম।
আরও জানা যায় যে, উক্ত মহিলাটি ১১ এপ্রিল নারায়ণগঞ্জ হতে লুকিয়ে রাজশাহীতে নিজ বাসায় অবস্থান করছেন, এবং নিজ বাসায় এসে জ্বরে আক্রান্ত হন। সে নারায়ণগঞ্জে স্বামী শাহীনের সঙ্গে বসবাস করতেন।
১৩ এপ্রিল ২০২০ মহিলার নমুনাটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মাধ্যমে রাজশাহী মেডিকেল কলেজ পাঠানো হয়, এবং এর ফলাফল ও পজেটিভ আসে।
এ নিয়ে রাজশাহী জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো মোট ০৩জন।
মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজের করোনা ল্যাবে তার নমুনা পরীক্ষা করা হয়। ফলে তার পরীক্ষার রিপোর্টটি পজিটিভ আসে,এ বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রাজশাহী সিভিল সার্জন ডঃ এনামুল হক।
রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবের রিপোর্ট পাওয়ার পর ওই গ্রামের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন এর সুপারিশ করা হয়। এবং তাকে বর্তমানে নিজ বাসায় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
সিভিল সার্জন ডাঃএনামুল হক এর আগে বলেছিলেন রাজশাহীকে পুরোপুরি লকডাউন করা ছাড়া আমাদের বিকল্প কোন পথ নেই। যারা ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে এসেছেন বিশেষ করে তাদের জন্য আমাদের উৎকণ্ঠা বেশি, আর এটা সত্যি হলো।আবার অনেকেই বাড়ি ফিরে এসে আছেন আত্মগোপনে,উপসর্গ দেখা গেলেও তারা চিকিৎসকের শরণাপন্ন হচ্ছেন না।কাজেই এই ভাইরাস নিয়ে ছলচাতুরি করা যাবে না।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536