মহামারি নোভেল করোনা ভাইরাসের মধ্যেও থেকে থাকে নেই নারীনেত্রী ফাতেমা পারুল-

মহামারি নোভেল করোনা ভাইরাসের মধ্যেও থেকে থাকে নেই নারীনেত্রী ফাতেমা পারুল-

ইসমাইল হোসেন সোহাগ,স্টাফ রিপোর্টার:-আজ সারা বিশ্বে ভয়ংকর নোভেল করোনা ভাইরাসের এই ক্লান্তিকর মুহূর্তে থেমে থাকে নেই নারীনেত্রী ফাতেমা পারুল আপা। তিনি বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি মহোদয়ের সহযোগীতায় লামা উপজেলার প্রায় ইউনিয়ন,ওয়ার্ড এবং প্রতিটি ঘরে ঘরে অসহায় নিম্ন আয়ের গরীব পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী নিজে উপস্থিত থেকে বিতরণ করা সহ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন,,

বান্দরবান জেলা পরিষদের সম্মানিত সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি নারী সমাজের অহংকার,অসহায় নারীদের আশ্রয়স্থল নারীনেত্রী ফাতেমা পারুল আপা।

তিনি আজও লামা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অসহায় ও স্বল্প আয়ের কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ সহ বিভিন্ন জরুরী প্রয়োজনে লামা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হতদরিদ্র্যদের মাঝে ত্রাণ সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন। সারা বিশ্বে ছড়িয়ে পড়া মহামারি নোভেল করোনা ভাইরাস সচেতনতায় নারীদেরকে নিয়ে প্রচাণা করেন।

এসময় তিনি বলেন, আপনারা জরুরী স্বাস্থ্যবিধি মেনে চলুন, মানুষের সামাজিক দূরত্ব বজায় রাখুন, ঘন ঘন সাবান দিয়ে হাত ধুয়ে নিবেন, বাড়িতে অবস্থান করুন, পরিস্কার পরিচন্ন থাকুন সহ বিভিন্ন ধরনের প্রয়োজনীয় জনসচেতনতা মূলক পরামর্শ দেন তিনি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536