হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন, তানজিদ সারোয়ার সম্রাট-

হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন, তানজিদ সারোয়ার সম্রাট-

অন্তর আহম্মেদ নওগাঁ প্রতিনিধিঃ-

করোনা ভাইরাসের কারণে পুরো দেশ এখন লকডাউন, দেশের এমন সময়ে সাধারণ মানুষ হয়ে পড়েছে অসহায়। যানবাহন,দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় উপার্জনের অভাবে খাদ্য সংকটে নিম্ন আয়ের মানুষ।সে সাথে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে বেড়েছে দূর্ভোগও।

এমন সংকটময় পরিস্থিতিতে দুই হাজার, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সংকট পুরণে পাশে দাঁড়িয়েছেন, নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও নওগাঁ পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার পদপ্রার্থী,তামজিদ সারওয়ার সম্রাট নিজ উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করছেন, এবং লকডাউন শেষ হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলছে চলবে।

তানজিদ সরোয়ার সম্রাট বলেন, সামাজিক দায়িত্ব হিসাবে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি ব্যক্তিগত ভাবে চেষ্টা করছি করোনাভাইরাসের
এই সংকটময় মুহুর্ত শেষ না হওয়া পর্যন্ত সমাজের হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে থেকে সাধ্যমত সহায়তা করতে পারি।

এই বিষয়ে কথা বলতেই পৌর স্বেচ্ছাসেবকলীগের, সাধারন সম্পাদক মোঃ নাদিম হাসান তনু বলেন, তাঞ্জিম সারওয়ার সম্রাট, নিজ উদ্যোগে ৭ নং ওয়ার্ড সহ পৌরসভার বিভিন্ন এলাকায় পাড়া-মহল্লায় নিজ উদ্যোগে খাবার বিতরণ করেছেন, যে কোনো মূহুর্তে মানুষের ফোন পেয়ে খাবার নিয়ে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন, ভবিষ্যতে আরো দিবে। এ সময় উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ স্মরণ হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের অনিক আহমেদ আকাশ, পৌর ছাত্রলীগ কর্মী সাগর, সুমন সহ আরও অনেকেই।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536