নিজ অর্থায়নে লামার সরই ইউনিয়নে কর্মহীন অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ-

নিজ অর্থায়নে লামার সরই ইউনিয়নে কর্মহীন অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ-

ইসমাইল হোসেন সোহাগ,স্টাফ রিপোর্টারঃ-

বান্দরবানের লামা উপজেলার ৫নং সরই ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের অসহায় গরীব-দু:খী মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন লামা উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সরই ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট সমাজসেবক জননেতা মুহাম্মদ ইদ্রিস কোম্পানি।

৭ এপ্রিল”২০২০ইং মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে লামা উপজেলার ৫নং সরই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নিজ উপস্থিত থেকে কর্মহীন নিম্ন আয়ের গরীব-দুঃখী অসহায় ২শত ৫০ পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় তিনি বলেন, বর্তমান সময়ে নোভেল করোনা ভাইরাস এক আতঙ্কের নাম।এই ভাইরাস থেকে বাঁচতে সারাদেশের মানুষ গৃহবন্দী হয়ে পড়েছে। এতে করে কর্মহীন হয়ে পড়েছে অনেক কেটে খাওয়া অসহায় শ্রমজীবী মানুষ। তাদের কথা বিবেচনা করে আমার নিজ অর্থায়নে এসব ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে। এরই ধারাবাহিকতায় আজ আমি ২শত ৫০টি অসহায় পরিবারের জন্য ১০ কেজি করে চাল বিতরণ করেছি। পর্যায়ক্রমে এ ইউনিয়নের প্রতিটি গ্রামের অসহায়দের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় ৫নং সরই ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম ডলার, সরই ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি খালেদা বেগম,
১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজ উল্লাহ্,
৭নং ওয়ার্ড ইউপি সদস্য আশরাফ আলী (মেম্বার),
৪নং ইউপি সদস্য মুহাম্মদ বাবুল, আব্দু শুক্কুর, কিরন মেম্বার (সাবেক), মুহাম্মদ নাছির, মুহাম্মদ ওয়াজিব সহ এলাকার বিভিন্ন নেতৃবৃন্দ’রা উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536