পটুয়াখালীতে ভিজিএফের চাল চুরির মামলায় কমলাপুর ইউপি সদস্য গ্রেফতার-

পটুয়াখালীতে ভিজিএফের চাল চুরির মামলায় কমলাপুর ইউপি সদস্য গ্রেফতার-


মোল্লা আজিজুল বরিশাল ব্যুরোঃ-
সদর থানার কমলাপুর ইউনিয়নে জেলেদের জন্য বরাদ্দকৃত ভিজিএফের চাল চুরি করে রাতের আধারে বাজারে বিক্রির করার মামলায় ইউপি চেয়ারম্যান মো. মনির মৃধাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এবিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন,গত ৩০ মার্চ সদর উপজেলার উত্তর ধরান্দি বাজার থেকে রাত ১২ টার দিকে দশ বস্তা ভিজিএফের চালসহ জাকির ও সোহাগ নামে দুইজনকে আটক করে কলাগাছিয়া পুলিশ ফাড়িতে হস্তান্তর করে এলাকাবাসী।
এ ঘটনায় পরদিন পটুয়াখালী সদর থানায় কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির মৃধা সহ সাতজনের বিরুদ্ধে মো. সেলিম সিকদার নামে স্থানীয় এক ব্যক্তি বাদী হয়ে ভিজিএফের চাল চুরি করে বাজারে বিক্রি করার মামলা দায়ের করেন।মামলায় জাকির ও সোহাগকে আসামি করা হয়েছে। তারা কারাগারে রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
এব্যাপারে জানতে চাইলে কলাগাছিয়া ফাড়ির ইনচার্জ ওসি মো. সাইদুল ইসলাম পত্রিকার প্রতিবেদককে বলেন, গত ২৮ মার্চ কমলাপুর ইউনিয়ন পরিষদে জেলেদের মাঝে সরকারের বরাদ্দকৃত ভিজিএফের চাল বিতরণ করা হয়।কিন্তু ইউপি চেয়ারম্যান জেলেদের মাঝে চাল কম পরিমাণে দিয়ে গোপনে দশ বস্তা (৩৫০ কেজি) চাল মো. বশির সিকদারের বাড়িতে রাখেন। সেদিন রাত ১২টার দিকে বশির ওই দশ বস্তা চাল জাকির হোসেনের টমটমে করে উত্তর ধরান্দি বাজারে সোহাগের দোকানে সামনে নিয়ে যায়।
এ সময় এলাকাবাসীর সন্দেহ হলে তারা সোহাগ ও জকিরকে হাতেনাতে ধরে পুলিশকে খবর দেয় আমরা ভিজিএফের চাল সহ ঘটনাস্থল থেকে তাদের আটক করি।পরের দিন সকালে জব্দকৃত চাল সহ আটককৃত দুজনকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয় এবং এনিয়ে মামলা দায়ের করা হয়েছে জানান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536