লামার আজিজনগর যুব কল্যাণ সমিতির উদ্যোগে সদস্যদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ।

লামার আজিজনগর যুব কল্যাণ সমিতির উদ্যোগে সদস্যদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ।

মো: নুরুচ্ছফা, বিশেষ প্রতিনিধি:- লামার আজিজনগর যুব কল্যাণ সমিতির উদ্যোগে ৭/৪/২০২০ ইং (মঙ্গলবার) সকাল ১০ ঘটিতার সময় সমিতির সদস্যদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয় ।

বর্তমান সময়ে করোনা ভাইরাস সংক্রমণের লক্ষে লকডাউনের কারণে বাড়ি থেকে বাহির হয়ে দৈনন্দিন কাজ কর্ম করতে এবং মোটল সাইকেলে যাত্রী বহন করতে না পারায় খেটে খাওয়া সদস্যদের কে ত্রান সামগ্রী চাউলসহ নগদ অর্থ প্রদান করা হয়।

সমিতির পক্ষ থেকে ত্রান সামগ্রী এবং আজিজনগর ইউনিয়নের অভিভাবক চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানীর পক্ষ থেকে প্রত্যেক সদস্যকে ২০০ টাকা করে মোট ১৩৫ জন সদস্যকে তা দেওয়া হয়।
ত্রান বিতরণকালে সামাজিক দুরত্ব বজায় রেখে সদস্যগণ ত্রান সামগ্রী গ্রহণ করে।

বিতরণ কালে উপস্থিত ছিলেন- আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী, আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ মনিরুল ইসলাম সরকার, যুব কল্যাণ সমিতির সভাপতি- আব্দুল কুদ্দুছ ভূইয়া, সাধারণ সম্পাদক – আবুল হাসেম মেম্বাবারসহ সমিতির সকল সদস্যবৃন্দ।
এসময় চেয়ারম্যান বলেন- আমরা সামাজিক দুরত্ব বজায় রেখে চলব। সাবান দিয়ে হাত ধোঁয়া বা পরিস্কার পরিচ্চন্ন রাখব। সচেতনতা বৃদ্ধিতে একে অপরকে সহযোগিতা করব। তিনি আরো বলেন- বান্দরবানের অভিভাবক বাবু বীর বাহাদুর এমপি যতদিন তাহার দেহে প্রাণ থাকবে ততদিন আমাদের পাশে থাকবেন বলে কথা দিয়েছেন।

উক্ত ত্রান বিতরণে অংশ নেয়া ক্লীন আজিজনগরের সদস্যগণ নিজ উদ্যোগে সকলের হাতে হেক্সিসল/ হ্যান্ড রাব দিয়ে জীবানু ধ্বংসের কাজ করেন।

পরিশেষে তিনি আজিজনগর যুব কল্যাণ সমিতির সদস্যদের হাতে ত্রান সামগ্রী ও তাহার দেওয়া নগদ অর্থ তুলে দেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536