দেশবাসীকে বাঁচাতে জরুরী অবস্থা জারীর জন্য প্রধানমন্ত্রীর প্রতি নজিবুল বশর মাইজভান্ডারীর আহবান

দেশবাসীকে বাঁচাতে জরুরী অবস্থা জারীর জন্য প্রধানমন্ত্রীর প্রতি নজিবুল বশর মাইজভান্ডারীর আহবান


আলমগীর নিশান :

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী (এম.পি) বলেছেন, দিন দিন করোনার প্রাদুর্ভাব বাড়ছে। এ ভাইরাস দ্রুত দেশে ছড়িয়ে পড়ছে। এ মুহুর্তে ফটিকছড়ি তথা দেশবাসীকে বাঁচাতে হলে ১৪৪ ধারা জারি বা জরুরী অবস্থার কোন বিকল্প নাই। অনতি বিলম্বে জরুরী অবস্থা জারীর জন্য তিনি প্রধানমন্ত্রীর প্রতি অাহবানও জানান।

৬ এপ্রিল সোমবার দুপুরে ফটিকছড়িতে করোনা ভাইরাস প্রতিরোধ ও ত্রাণ কার্যক্রম সমন্বয়ের লক্ষ্যে ফটিকছড়ি উপজেলা প্রশাসন কর্তৃক অায়োজিত উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংসদ অারো বলেন, ‘প্রশাসনের অনুমতি ছাড়া কেউ ত্রাণ বিতরণ করতে পারবেনা। ত্রাণ বিতরণ করতে চাইলে প্রশাসনের সাথে সমন্বয় করতে হবে। তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা, ত্রাণ বিতরণ ও এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

পরে তিনি তার ব্যক্তিগত ফান্ড থেকে উপজেলার ৩ হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন কার্যক্রম শুরু করেন।

উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফীনের সভাপতিত্বে সভায় অারো উপস্থিত ছিলেন, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, সহকারী কমিশনার ভূমি জানে আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইলিয়াছ চৌধুরী, ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার, ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ, ফটিকছড়ির পৌর মেয়র আলহাজ্ব ইসমাঈল হোসেন, নাজিরহাট পৌর মেয়র সিরাজ উদ দৌলাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক ও উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536