বান্দরবানে করোনা মোকাবিলায় মুচি(ঋষি সম্প্রদায়) নরসুন্দর আর ধোপা সম্প্রদায় পাশে পুনরায় যুব নেতা আসিফ আকবর ও রানা চৌধুরী-

বান্দরবানে করোনা মোকাবিলায় মুচি(ঋষি সম্প্রদায়) নরসুন্দর আর ধোপা সম্প্রদায় পাশে পুনরায় যুব নেতা আসিফ আকবর ও রানা চৌধুরী-

বান্দরবান জেলা প্রতিনিধি,দর্পণ টিভিঃ-

করোনা ভাইরাসের কারনে বান্দরবান জেলা শহরে বেশিরভাগ জনসাধারণ যখন গৃহবন্ধি তখন জেলার শ্রমজীবি মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় কর্মহীন হয়ে পড়েছে।
মূলত আয় কমে যাবার কারনে অভাব অনটনে অসহায় হয়ে দিনযাপন করছে তাদের অধিকাংশ। আয় উর্পাজন না করায় তাদের দুর্বিষহ মহুর্তে মানবতার হাত বাড়িয়ে পাশে গিয়ে দাড়িয়ে তাদের ত্রাণ সহায়তা দিলেন বান্দরবানের দুই যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী। করোনা ভাইরাসের কারনে বান্দরবান জেলা শহরে বেশিরভাগ জনসাধারণ যখন গৃহবন্ধি তখন জেলার শ্রমজীবি মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় কর্মহীন হয়ে পড়েছে।
মূলত আয় কমে যাবার কারনে অভাব অনটনে অসহায় হয়ে দিনযাপন করছে তাদের অধিকাংশ। আয় উর্পাজন না করায় তাদের দুর্বিষহ মহুর্তে মানবতার হাত বাড়িয়ে পাশে গিয়ে দাড়িয়ে তাদের ত্রাণ সহায়তা দিলেন বান্দরবানের দুই যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী। যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী জানান, করোনা সংক্রামক প্রতিরোধে আমরা মাঠে কাজ করে যাচ্ছি,আমরা বান্দরবানের বিভিন্ন এলাকায় গিয়ে গরীব ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করার কাজ করে যাচ্ছি। হঠাৎ করে আমাদের মনে হল বর্তমান সময়ে সবচেয়ে কষ্টে রয়েছে মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় আর তাদের সহায়তায় আমরা আজ ৩০ জন নরসুন্দর,২০ জন ধোপা ও ৭জন ঋষি সম্প্রদায়ের কাছে এই সামান্য ত্রাণ সহায়তা দিয়েছে। যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী আরো জানান, আমরা প্রতিজনকে ৩ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি পিয়াজ, আধা কেজি লবন ও আধা কেজি ডাল দিয়েছি এবং আমাদের এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে। সকলে সরকারি নিদের্শনা মেনে ঘরে থাকুন, আর সমাজের ধনীব্যক্তিরা করোনাভাইরাস মোকাবেলায় সামর্থ্য অনুযায়ী সহযোগীতা করার আহ্বান জানান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536