নৌবাহিনীর অভিযানে তাবলীগ জামাতের মুসল্লিসহ শতাধিক আটক-

নৌবাহিনীর অভিযানে তাবলীগ জামাতের মুসল্লিসহ শতাধিক আটক-


ভোলা জেলা প্রতিনিধিঃ-
ভোলার বোরহানউদ্দিনে ভোলা নৌ-কন্টিনজেন্টের নৌবাহিনীর অভিযানে তাবলীগ জামাতের ৭০ ও অন্য ৬০ যাত্রী মিলিয়ে ১ শত ৩০ যাত্রী সহ ৪ চালককে আটক করা হয়েছে। ওই সময় নৌবাহিনী ৪ চালক সহ ৪ গণপরিবহণ আটক করে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজীর কাছে হস্তান্তর করেছে। শনিবার বিকাল সোয়া চারটার দিকে উপজেলার ডাইভারশন রোডে ভোলা নৌ কন্টিনজেন্টের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার নুর মোহাম্মদের নেতৃত্বে ওই অভিযান পরিচালিত হয়।

ভোলা নৌ কন্টিনজেন্টের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার নুর মোহাম্মদ জানান, সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে চরফ্যাশন থেকে রজনীগন্ধা পরিবহন-১(ঢাকা মেট্রো-ব-১৫-৫৮৩৭)তাবলীগ জামাতের ৭০ জন যাত্রী নিয়ে ভোলা সদর হয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এছাড়া রজনীগন্ধা-২(ঢাকা মেট্রো-ব-১৩-১১৯৫) বাসটি ঢাকা থেকে ৪০-৪৫ জন যাত্রী নিয়ে চরফ্যাশনের দিকে যাচ্ছিল। অন্য দুইটি মাইক্রোবাস(ঢাকা মেট্রো-ব-১১৭৫০৯)ও ঢাকা মেট্রো-প-২২-২৬০৪ ২০-২২ জন যাত্রী নিয়ে ভোলা সদরের দিকে যাচ্ছিল।

সকল যাত্রীদের পরিবহণ থেকে নামিয়ে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজীর উপস্থিতিতে করোনা ভাইরাস বিস্তারে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে এ ধরনের চলাচল দেশের জন্য ভয়ঙ্কর পরিস্থিতি ডেকে আনবে সকলকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। জানা যায় তাবলীগ জামাতের ৭০ জন যাত্রী টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলার। তারা চরফ্যাশনে ১০-১২ দিন বিভিন্ন মসজিদে থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী জানান, আটক গণপরিবহণের ৪ ড্রাইভারের বিরুদ্ধে সন্ধ্যার পর ভ্রাম্যমান আদালত পরিচালনা করি। বাস ড্রাইভার জহিরকে ১০ হাজার, শাহে আলমকে ১০ হাজার, মাইক্রেবাসের ড্রাইভার আলমগীরকে ৫ হাজার, ও আলী আকবরকে ৫ হাজার টাকার অর্থদন্ডের আদেশ দেই। টাকা পরিশোধের পর ড্রাইভারদের ছেড়ে দেয়া হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536