ভোলায় নৌবাহিনীর টহল-

ভোলায় নৌবাহিনীর টহল-


ভোলা জেলা প্রতিনিধি,দর্পণ টিভিঃ-
ভোলা জেলায় করোনাভাইরাসের মহামারী ঠেকাতে ভোলায় বাংলাদেশ নৌবাহিনী সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টিনের বিষয়ে বৃহস্পতিবার থেকে কঠোর ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন বাংলাদেশ নৌবাহিনীর সদস্যরা।
তারা নিজেদের কথা না ভেবে জনগনের সার্থে দিনরাত কষ্ট করে,বাজারের আনাচে কানাচে হাট বাজারে মানুষের গোলাহল আছেকিনা। তারা চায় এই দেশ এবং দেশের মানুষ যেন নিজেদের ভুলের কারণে যেন কাউকে করোনায় আক্রমণ না করতে পারে।
গাড়ি দেখলেই বয়ে পালায়, ভিড় পরা লোকজন। মাননীয় প্রধানমন্ত্রী বলেছে, আপনেরা নিজেদের সতর্ক হয়ে থাকতে হবে। বিনা কারনে ঘর থেকে বের হবেননা, মানুষের ভিরে থাকবেন না।
করোনাভাইরাসের ব্যাপক বিস্তার ঠেকাতে গত ২৬ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণা করে এই সময়ে জরুরি প্রয়োজন ছাড়া কাউকে বাইরে না বের হওয়ার নির্দেশনা দিয়েছে সরকার। বিদেশ ফেরত সবাইকে বলা হয়েছে কোয়ারেন্টিনে থাকতে।
সরকারের এই নির্দেশনা বাস্তবায়নে নৌবাহিনীর সদস্য ও পুলিশ সদস্যরা কঠিন পরিশ্রম করে যাচ্ছে ভোলা জেলায়।
ভোলাজেলায় নৌবাহিনী স্থানীয় প্রশাসনের সহায়তার অংশ হিসেবে দেশের সকল স্থানে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টিনের বিষয়টি কঠোরভাবে নিশ্চিত করবে। সরকার প্রদত্ত নির্দেশাবলী অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536