প্রধানমন্ত্রী যতক্ষন আছেন ততক্ষন এদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না-নজিবুল বশর মাইজভাণ্ডারী এমপি

প্রধানমন্ত্রী যতক্ষন আছেন ততক্ষন এদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না-নজিবুল বশর মাইজভাণ্ডারী এমপি


আলমগীর নিশান,চট্রগ্রামঃ-

বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতক্ষন আছেন ততক্ষন এদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না। প্রত্যেক মানুষের ঘরে ঘরে ত্রান পৌছে দেয়া হবে।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী মরনব্যাধী করোনা প্রতিরোধে সবাই সরকারী নির্দেশনা মেনে চলুন। নিজে বাঁচুন, পরিবার, সমাজ ও দেশকে বাঁচান।
কেউ যাতে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়। সবাইকে সব সময় সতর্ক ও সচেতনা অবলম্বন করে সামাজিক ও নিরাপদ দুরত্ব বজায় রেখে চলার অনুরোধ করেন তিনি। কেউ দয়া করে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না।

৪ এপ্রিল শনিবার সকাল ১১টায় নাজিরহাট পৌরসভায় অসহায় হত দরিদ্রদের মাঝে ত্রান বিতরনকালে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ফটিকছড়িতে প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে সমন্বয় করে প্রত্যেকের ঘরে ঘরে সাধ্যমত খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার চেষ্টা করতেছি। বেচে থাকতে ইনশাআল্লাহ ফটিকছড়িতে কোন মানুষ না খেয়ে থাকবেনা।

এছাড়াও তিনি ফটিকছড়ি উপজেলা প্রশাসন এর উদ্যেগে করোনা মোকাবেলায় গঠিত আপদকালীন ফান্ডে মানবতার কল্যানে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান জানান।

এর পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে স্বাস্থ্য বিভাগের কার্যক্রমের বিষয়ে পর্যালোচনা সভা অনুষ্টিত হয়।

এ সময় চেয়ারম্যান এইচ. এম. আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সায়েদুল আরেফিন, নাজিরহাট পৌরসভার মেয়র সিরাজ উদ দৌলা, তরীকত নেতা মুহাম্মদ শাহ্ জালালসহ পৌরসভার কাউন্সিলর ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536