ব্র্যাকের উদ্যোগে কর্মহীনদের অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করলেন মেয়র লিটন-

ব্র্যাকের উদ্যোগে কর্মহীনদের অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করলেন মেয়র লিটন-

লিয়াকত হোসেন রাজশাহীঃ-ব্র্যাকের উদ্যোগে রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, রাজশাহীর সহযোগিতায় কর্মহীনদের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় নগর ভবনে কর্মহীন মানুষদের হাতে নগদ অর্থ তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষদের জন্য আমরা চাল-ডাল-আলু ও সাবান বিতরণ করছি। ইতোমধ্যে ২৫ হাজার পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এটি অব্যহত থাকবে।

মেয়র আরো বলেন, এই সময়ে নগদ অর্থ সহায়তা নিয়ে অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে ব্র্যাক। আমি তাদের এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই।

অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধনকালে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম রাজশাহীর আঞ্চলিক সমন্বয়কারী ফারজানা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফারজানা পারভীন জানান, প্রথমদিন ৩৭৫জনকে ৫ লাখ ৬২ হাজার ৫০০ টাকা প্রদান করা হচ্ছে। এই কর্মসূচির আওতায় ৪ হাজার কর্মহীনকে ৬০ লাখ টাকা প্রদান করা হবে। প্রত্যেককে পাবেন ১৫০০ টাকা।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536