জমকালো বিয়ে নয়,অনুসরণ করি হেলাল-সালমার নব দম্পতির দৃষ্টান্ত

জমকালো বিয়ে নয়,অনুসরণ করি হেলাল-সালমার নব দম্পতির দৃষ্টান্ত

সিনিয়র স্টাফ রিপোর্টার: বিয়ের সব অায়োজন পূর্বে ঠিক করা থাকলেও দেশের বর্তমান মহামারী ‘করোনা ভাইরাস’ কে কেন্দ্র করে বিয়ের অনুষ্ঠান বাবদ ৫০ হাজার টাকা কর্মহীন মানুষের জন্য দান করে উখিয়া উপজেলায় ইতিহাস গড়লেন নবদম্পতি হেলাল- সালমা।

বিয়ের সব অায়োজন পূর্বে ঠিক করা থাকলেও দেশের বর্তমান মহামারী ‘করোনা ভাইরাস’ কে কেন্দ্র করে বিয়ের অনুষ্ঠান বাবদ ৫০ হাজার টাকা কর্মহীন মানুষের জন্য দান করে উখিয়া উপজেলায় ইতিহাস গড়লেন নবদম্পতি হেলাল- সালমা।


গতকাল ২৭ সেপ্টেম্বর উখিয়ার পালং গার্ডেনে বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কুতুপাল গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও রাজাপালং ইউপি মেম্বার বকতিয়ার আহমেদের ছেলে হেলাল উদ্দিন ও উম্মে সালমা দম্পতির ।

করোনা সংক্রামনের কারনে স্থগিত হয়েছে বিয়ের সব আনুষ্ঠানিকতা। তাই বিয়ের আনুষ্ঠানিকতার টাকা করোনার কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের কাছে দান করেছে এই নতুন দম্পতি। নবদম্পতি জানিয়েছে, দুই পরিবারের অভিভাবকদের উপস্থিতিতে এই বিয়ে সম্পূর্ণ হয়। কোন অতিথি আমন্ত্রন করা হয়নি, ছিলোনা কোন আয়োজন। মোবাইল ফোনে যোগাযোগ করলে হেলাল উদ্দিন জানান পরবর্তীতে এই ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536