চুনতি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক পদে মোঃ সেলিম উদ্দিন দোয়া প্রত্যাশী

চুনতি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক পদে মোঃ সেলিম উদ্দিন দোয়া প্রত্যাশী

বিশেষ প্রতিনিধি

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া মুক্তিযোদ্ধের স্বাপক্ষ শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ দলটি গতিশীল নের্তৃত্ব ও আরো শক্তিশালী গড়ে তুলতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে। সারা দেশের ন্যায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে।

ইতিমধ্যে দলীয় পদে নাম লিখাতে এমনকি পদ-পদবী পাওয়ার আশায় অনেকেই দৌড়ঝাপ শুরু করেছেন। বসে নেই এই আওয়ামীলীগ নেতা মোঃ সেলিম উদ্দিন। তিনি চুনতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করতে প্রার্থী হয়েছেন। তিনি আওয়ামী লীগের একজন ত্যাগী কর্মী।

তিনি ১৯৯৪ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত তিনি পুটিবিলা উচ্চ বিদ্যালয় ছাত্রীলীগের সভাপতি পদে দায়িত্ব পালন করেন, ১৯৯৮ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত বার আউলিয়া কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন এবং বর্তমানে চুনতি ইউনিয়ন বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি চুনতি নারিশ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে খুব সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

মোঃ সেলিম উদ্দিন বলেন, আমি ছোটবেলা থেকেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। আগামী দিনে যদি তাকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা বিনির্মানে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে দলকে সুদৃঢ় করবো ইনশাআল্লাহ্।

তিনি আরও বলেন, জেলা, উপজেলার নেতা কর্মীদের পরামর্শে সংগঠন আরও গতিশীল ও শক্তিশালী করতে তার প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে তিনি ইউনিয়নবাসি তথা সকলের কাছে দোয়া প্রার্থী।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536