সিলেটে কয়েক দিনের অতিবৃষ্টি ও পাহাড়ী ঢলে অত্র উপজেলায় ৪র্থ বারের মতো সৃষ্ট বন্যা বিপদ সীমা অতিক্রম করে প্রবাহিত হচ্ছে

সিলেটে কয়েক দিনের অতিবৃষ্টি ও পাহাড়ী ঢলে অত্র উপজেলায় ৪র্থ বারের মতো সৃষ্ট বন্যা বিপদ সীমা অতিক্রম করে প্রবাহিত হচ্ছে

মোঃ নিজাম উদ্দিন গোয়াইনঘাট (‌সিলেট) সংবাদদাতাঃ
সিলেটে কয়েক দিনের টানা ভারি বৃষ্টিপাত হওয়ায় সারি ও পিয়াইন ডাউকি নদীসহ গোয়াইনঘাটের অন্যান্য নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

গোয়াইনঘাটবাসীকে ভীত না হয়ে সতর্ক থাকার আহবান করছি, ইতোমধ্যে নন্দিরগাঁও ইউনিয়নের চলিতাবাড়ী এলাকায় ১ জন নিখোঁজ ও ১ ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে তাই বজ্রপাত থেকে নিরাপদ থাকার আহবান জানাচ্ছি।

ইতোমধ্যে বন্যার সার্বিক অবস্থা জেলা প্রশাসকসহ মাননীয় মন্ত্রী মহোদয়কে তাৎক্ষনিক অবহিত করা হচ্ছে এবং এরই পরিপ্রেক্ষিতে অত্র উপজেলায় জেলা প্রশাসক হতে পর্যাপ্ত বরাদ্দ মজুদ রাখা হয়েছে। আবহাওয়ার সার্বিক অবস্থা একটু উন্নতি হলে উপজেলার ১২ টি ইউনিয়নে ত্রাণ তৎপরতা চালু হবে।

উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে পর্যাপ্ত সংখ্যক আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে কারো বসতবাড়িতে পানি উঠলে বা থাকার সমস্যা হলে নিকটবর্তী আশ্রয়কেন্দ্রে আশ্রয় গ্রহণ করতে পারেন।

উল্লেখ্য যে, যেসব আশ্রয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা অনুষ্টিত হবে ঐ সকল আশ্রয় কেন্দ্রগুলিতে না যাওয়ার জন্য অনুরোধ করা হলো।
ধৈর্যসহকারে সবাইকে সতর্ক থাকার আহবান জানাচ্ছি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536