বিজেপির নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে উস্কানিমূলক পোষ্ট, গোয়াইনঘাটে যুবক আটক‌

বিজেপির নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে উস্কানিমূলক পোষ্ট, গোয়াইনঘাটে যুবক আটক‌

স্টাফ রিপোর্টারঃ
বিশ্ব নবীকে কটাক্ষ করেন ভারতের সরকারি দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা। সেই নুপর শর্মাকে সমর্থন করে ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোষ্ট দেওয়ায় অভিযোগে শ্রাবণ সাঁওতাল রাজ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

সোমবার (১৩ জুন) ভোর রাতে উপজেলার জাফলং চা বাগান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
ধৃত শ্রাবণ সাঁওতাল রাজ গোয়াইনঘাট উপজেলার জাফলং চা বাগানের রাঙা সাঁওতালের ছেলে। সে জাফলং চা বাগানে ফার্মেসি ব্যবসা করতেন এবং নিজেকে একজন ডাক্তার হিসেবে পরিচয় দিতেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, শ্রাবণ সাঁওতাল রাজ তার নিজ নামের ফেসবুক আইডি থেকে বিশ্ব নবীকে কটাক্ষ, নুপুর শর্মাকে সমর্থন, অন্যধর্মের বিষয় নিয়ে ধর্মীয় উস্কানিমূলক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত করে তার নিজস্ব আইডি থেকে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়।

এই পোষ্টের পর থেকেই তাকে গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়ে ওঠে মুসলিম সম্প্রদায়ের জনসাধারণ।
বিষয়টি গোয়াইনঘাট থানা পুলিশের নজরে আসে এবং তথ্য প্রমানের ভিত্তিতে গতকাল ভোর রাতে গোয়াইনঘাট থানার এস আই ইমরুল কবির সঙ্গীয় ফোর্স নিয়ে জাফলং চা-বগান থেকে তাকে গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে.এম নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, বিশ্ব নবীকে কটাক্ষ ও ভারতের নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোষ্ট করার কারনে গোয়াইনঘাট থানা পুলিশ শ্রাবণ সাঁওতাল রাজকে গ্রেপ্তার করে।

তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

পাশাপাশি গোয়াইনঘাট উপজেলাধীন সকল ফেসবুক ব্যবহারকারীদের ধর্মীয় উস্কানিমূলক ও রাষ্ট্রীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড পরিচালনা না করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536