নওগাঁর আত্রাইয়ে চাঞ্চল্যকর চুরির ঘটনায় আটক-১

নওগাঁর আত্রাইয়ে চাঞ্চল্যকর চুরির ঘটনায় আটক-১

সামসুজ্জামান সেন্টু,আত্রাই উপজেলা প্রতিনিধি

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে সাহেবগঞ্জ মোড়ে এক বিকাশের দোকানে চাঞ্চল্যকর চুরির ঘটনা উদঘাটন করেছে আত্রাই থানা পুলিশ। সিসি টিভি ফুটেজের সূত্র ধরে চোর চক্রের সক্রিয় এক সদস্যকে আটক করে ন‌ওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ২৬ মে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন জিরাবো এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, ২০২১ সালের ২৪ সেপ্টেম্বর সকালে উপজেলার সাহেবগঞ্জ মোড়ে হ্যালো আত্রাই নামে দোকানের এক শাটার খুলে ব্যাগসহ দোকানের ভেতর রাখিয়া অন্য শাটার খুলতে গেলে চোর চক্র গামছা দাঁড়া আড়াল করে টাকা ও মোবাইল সম্মিলিত ব্যাগ লইয়া পালিয়ে যায়। ব্যাগের মধ্যে থাকা নগদ ৯০ হাজার টাকা, ২৮ হাজার টাকার রিচার্জ কার্ড এবং ৭টি মোবাইল ছিল। উক্ত ঘটনার প্রেক্ষিতে উক্ত ঘটনার প্রেক্ষিতে ৪ অক্টোবর ২০২১ সালে আত্রাই থানায় একটি মামলা রুজু করা হয়।

শুক্রবার বিষয়টি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ। ২৪ সেপ্টেম্বর আত্রাই থানাধীন সাহেবগঞ্জ মোড় এলাকায় হ্যালো আত্রাই নামে একটি বিকাশের দোকান চুরি হয়। সেই চুরির সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধানে ন‌ওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী জনাব আব্দুল মান্নান মিয়া বিপিএম মহোদয়ের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ রাকিবুল হাসান ইবনে রহমান মহোদয়ের প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ ঢাকা জেলার আশুলিয়া থানাধীন জিরাবো এলাকা থেকে চোর চক্রের সক্রিয় সদস্য মোঃ রুবেল শেখ (৩৫) নামে এক জনকে আটক করেছে। সে পাবনা জেলার সুজানগর থানার মমরাজপুর গ্রামের আঃ রাজ্জাক শেখের ছেলে। এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536