মধুপুরে নৌকা প্রার্থীর কর্মীর ওপর হামলার প্রতিবাধে বিক্ষোভ মিছিল ও সামবেশ

মধুপুরে নৌকা প্রার্থীর কর্মীর ওপর হামলার প্রতিবাধে বিক্ষোভ মিছিল ও সামবেশ

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার ২নং মহিষমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজী আব্দুল মোতালেবের কর্মী মো: নাজমুল ইসলামের উপর অতর্কিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ মে) বিকেল সাড়ে ৫টায় গারোবাজারে ইউনিয়নবাসীর ব্যানারে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ঘন্টা ব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে প্রায় সহাস্রাধিক লোকজন অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজী আব্দুল মোতালেব,সুনামগঞ্জ পাবলিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: আ: ছাত্তার,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, মহিষমারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু শাহমা,সাধারণ সম্পাদক শেখ রুবেল হাসান প্রমুখ। উক্ত বিক্ষোভ মিছিল ও সামাবেশে নাজমুলের উপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী জানানো হয়।

উল্লেখ্য গত ১৯ মে বৃহস্পতিবার রাতে নেদুরবাজার থেকে আসার পথে মহিষমারা মন্ডলপাড়া এলাকায় দূর্বৃত্তরা অতর্কিত হামলা করে মো: ফরহাদ হোসেনের ছেলে বাংলাদেশ ছাত্রলীগের গারোবাজার আঞ্জলিক শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাজমুলের উপর পরে সাথে থাকা শেখ রুবেলসহ অন্যান্যরা আহত নাজমুলকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকরা দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে আহত নাজমুল ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536