বাংলাদেশ সাম্যবাদী দল (এম-এল) এর উদ্যোগে সাংগঠনিক সভা ও বস্ত্র বিতরণ

বাংলাদেশ সাম্যবাদী দল (এম-এল) এর উদ্যোগে সাংগঠনিক সভা ও বস্ত্র বিতরণ

নীলফামারী প্রতিনিধিঃ

বাংলাদেশ সাম্যবাদী দল (এম-এল)এর উদ্যোগে নীলফামারীতে সাংগঠনিক সভা ও কর্মীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় নীলফামারী সদরে নতুন পুলিশ লাইন্স দেশবাংলা খবর ২৪ ডটকম অফিসে নীলফামারী জেলার সংগঠনটির কর্মী সভা অনুষ্ঠিত হয়।

ডাঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সাইমুম হক, জেলা কমিটির সদস্য কমরেড প্রশান্ত কুমার কর্মকার, কমরেড চন্দন কুমার কর্মকার, অধ্যাপক লিটন কর্মকার, কমরেড আব্দুর রউফ, কমরেড গাজী তমসের, কমরেড রেনু মিয়া, আবুল কালাম আজাদ সহ নীলফামারীর জেলা উপজেলা কমিটির নেতারা।

উক্ত আলোচনা সভায় আগামী জুনে মাসে নীলফামারীর জেলা শিল্প কলা একাডেমীতে পার্টির কর্মী সভা অনুষ্ঠিত হবে । প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক শিল্পমন্ত্রী ও বাংলাদেশের সাম্যবাদী দল (এম -এল) সাধারন সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী কমরেড দিলীপ বড়ুয়া সহ কেন্দ্রীয় নেতা কর্মীগন উপস্থিত থাকবেন। এ নিয়ে নীলফামারী জেলা নেতাকর্মীদের সাথে সাংগঠনিক সভা ও কমরেড দিলীপ বড়ুয়ার সুস্থতা দীর্ঘায়ু কামনা করা হয়।

আলোচনা শেষে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল)এর উদ্যোগে নীলফামারীর কর্মীদের মাঝে পাঞ্জাবি ও শার্ট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন টিভি ও প্রিন্ট অনলাইন মিডিয়া সংবাদকর্মীরা।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536