থানচি উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন পার্বত্য মন্ত্রী

থানচি উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন পার্বত্য মন্ত্রী

নিউজ ডেস্ক : থানচি উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি বলেছেন, এলাকার সার্বিক উন্নয়নে, জনগণের সামগ্রিক কল্যাণে জনপ্রতিনিধিদের আরো নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে।

থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি থোয়াইহ্লা মং মারমার সভাপতিত্বে সকাল ১১ টায় মন্ত্রীর বাসভবনে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ক্যসাপ্রু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাস, জেলা পরিষদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা তিংতিংম্যা, জেলা পরিষদ সদস্য সিঅং খুমী।

অনুষ্ঠানের শুরুতে থানচি উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মুংশৈথুই মারমা (রনি), অংপ্রু ম্রো, জিয়াঅং মারমাসহ ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণের সাথে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি শুভেচ্ছা বিনিময় করেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536