তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদপুরে দুই গ্রামবাসীর কাইজ্যা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদপুরে দুই গ্রামবাসীর কাইজ্যা

মহসিন মুন্সী, ব্যুরো চীফ, ফরিদপুর।

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১১ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলার পুরাপাড়া বাজারে বুধবার সকালে পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদী গ্রামের বাচ্চু মোল্যার ছেলে হৃদয় মোল্যার সঙ্গে মেহেরদিয়া গ্রামের স্বপন মাতুব্বরের ছেলে হাসান মাতুব্বরের কথা কাটাকাটি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে মেহেরদিয়া গ্রামবাসী ও গোয়ালদী গ্রামবাসী দেশীয় অস্ত্র ঢাল, সরকি, রামদা, লাঠি ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই পক্ষের মধ্যে প্রায় দুই ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনায় অন্তত ১১ জন আহত হয়। নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বাবু ফকির বলেন, মেহেরদিয়া ও গোয়ালদী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় দুই পক্ষের মাতুব্বর ও সমর্থকদের বুঝিয়ে সবাইকে শান্ত করার চেষ্টা করি।
নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপাতত শান্তি বিরাজ করলেও পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে বলে এলাকাবাসী নিরিহ মানুষের মন্তব্য।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536