সিলেট বর্ডারগার্ড স্কুলের শিক্ষার্থী জোহার জন্মদিন পালিত

সিলেট বর্ডারগার্ড স্কুলের শিক্ষার্থী জোহার জন্মদিন পালিত

জগন্নাথপুর প্রতিনিধিঃ

সিলেট সিটি করপোরেশনের ৮ নং ওয়ার্ডের কালী বাড়ী শাহজালাল আবাসিক এলাকার তরুন সমাজ সেবক ও জগন্নাথপুর উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ শামসুর রহমান তালুকদার জাবেদ ও সাবেক শিক্ষিকা, শিক্ষানবিশ এডভোকেট মোছাঃ সেবিকা ইয়াসমিন এর একমাত্র শিশুপুত্র সিলেট বর্ডারগার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের ২য় শ্রেণীর ক শাখার শিক্ষার্থী সাদাত ইহতিশাম জোহার সপ্তম জন্মদিন পালিত হয়েছে।
এ উপলক্ষে নিজ বাসভবনে কেক কাটা, মিষ্টি বিতরণ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে দিনটি পালিত হয়।
এ সময় জন্মদিনের শুভেচ্ছা জানান বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব তালুকদার মোঃ মকবুল হোসেন, জগন্নাথপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, তানভীর হাসান সালমান প্রমূখ।
শিক্ষার্থী জোহার পিতা তরুন সমাজ সেবক ও বিশিষ্ট শিক্ষানুরাগী শামসুর রহমান তালুকদার জাবেদ ছেলের জন্য সকলের কাছে দোয়া কামনা করে বলেন, আমাদের শিশুপুত্র জোহা সপ্তম বর্ষে পা রেখেছে। আগামীতে সে যাহাতে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারে সকলের নিকট এটাই প্রার্থনা।
পরে দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা মনিরুজ্জামান বুলবুলি নবীগঞ্জী।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536