বাসের সংঘর্ষে চকরিয়ার সিএনজি চালকসহ নিহত- ২

বাসের সংঘর্ষে চকরিয়ার সিএনজি চালকসহ নিহত- ২

কক্সবাজার থেকেঃ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁওতে পূরবী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চকরিয়ার সিএনজি চালকসহ এক নারী নিহত হয়েছেন। গুরুতর অবস্থায় দুই যাত্রীকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শুক্রবার (১৪ জানুয়ারী) বিকাল সাড়ে ৪ টার দিকে ঈদগাঁও চান্দের ঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন চকরিয়া উপজেলার খুটাখালী বাককুম এলাকার জাফর আলমের বড়পুত্র সিএনজি চালক মোহাম্মদ জিসান (২১) ও অপরজন সিএনজি’র যাত্রী একই ইউনিয়নের পূর্ব পাড়া এলাকার মৃত আমির হামজার কন্যা ছনুয়ারা বেগম (৩৮)। গুরুতর আহত অবস্থায় খুটাখালীর শফিক ও তসলিমা নামের দুই যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার অভিমুখী একটি সিএনজি বেবি টেক্সি ও চট্টগ্রামমুখী একটি পূরবী (ঢাকা মেট্রো ক-১৪ ৮৯৯২) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি বাসের নিচে ঢুকে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। পথযাত্রীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা বলে জানায় স্থানীয়রা।
ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিম জানান, চান্দেরঘোনা এলাকায় বাস-সিএনজি মুখোমুখী সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ারসার্ভিস উদ্ধার তৎপরতা চালায়। আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536