মহেশখালীর মাতারবাড়িতে প্রেমিকের বাবাকে খুন করল প্রেমিকার ভাই!

মহেশখালীর মাতারবাড়িতে প্রেমিকের বাবাকে খুন করল প্রেমিকার ভাই!

দেলোয়ার হোছাইন
কক্সবাজার জেলা
প্রতিনিধি,
তারিখ ১৪/০১/২০২২ ইং

মহেশখালী উপজেলার মাতারবাড়িতে প্রেমিকাকে মোবাইল ফোন উপহার দেওয়ার জেরে প্রেমিকের বাবাকে খুন করল প্রেমিকার ভাই রাসেল এবং তার পরিবারের লোকজনের । গত ১৩ ই জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় হামলার শিকার হওয়ার পর দিবাগত রাত ০৩ টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন ছেলের বাবা আক্তার আহমদ (৫২)। তিনি সেখানকার স্থানীয় বাসিন্দা মোস্তাফিজুর রহমানের সন্তান।

জানা যায়, মাতারবাড়ি ইউনিয়নের সাইরার ডেইল এলাকার আক্তার আহমদের ছেলে জিসানের সাথে প্রেমের সম্পর্ক ছিল পার্শবর্তী গ্রামের নাছিরের মেয়ে তথা রাসেলের বোনের। সেই সুবাদে প্রেমিকাকে একটি মোবাইল ফোন উপহার দেয় জিসান। আর এতেই জিসানের পরিবারের উপর চড়াও হয় মেয়ের পরিবারের লোকজন। হামলা করে জিসানের মায়ের উপর। এরপরই মেয়ের ভাই রাসেল এবং রাসেলের পরিবারের অন‍্যান‍্য সদস্যদের দ্বিতীয় দফা হামলায় খুন হন ছেলের পিতা আক্তার আহমদ(৫২)। এ ঘটনায় ১৪ ই জানুয়ারী শুক্রবার সকাল ১০ টার দিকে ঘাতক রাসেলের মা খদিজা বেগমকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে জনসাধারণ।

এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, মাতারবাড়ির সাইরার ডেইল এলাকার আক্তার আহমদের ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল পার্শ্ববর্তী গ্রামের নাছিরের মেয়ের। একেই কেন্দ্র করে বাকবিতণ্ডার এক পর্যায়ে মেয়ের পরিবারের লোকজনের আঘাতে মারা যান ছেলের বাবা আক্তার আহমদ। ময়নাতদন্তের জন‍্য লাশটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মেয়ের মা খদিজা বেগমকে আটক করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্ত বাকিদেরও ধরতে অভিযান অব‍্যাহত রয়েছে।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536