আজিজনগরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে চেয়ারম্যান জসিম উদ্দীন এর মতবিনিময়।

আজিজনগরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে চেয়ারম্যান জসিম উদ্দীন এর মতবিনিময়।

লামা,বান্দরবান থেকেঃ লামার আজিজনগরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দীন কোং।

শুক্রবার সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্য্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

জসিম উদ্দীন কোং বলেন সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের আয়না। সামাজিক অসঙ্গতি, বাল্যবিবাহ রোধ, মাদক, ইভটিজিং এসবের বিরুদ্ধে সাংবাদিকদের ক্ষুরধার লিখনী এসব অসঙ্গতি দূরীকরণে সহায়ক ভূমিকা পালন করে।

তিনি বর্তমান সরকারের আমলে সম্পাদিত ও চলমান সকল উন্নয়ন কর্মসূচীর চিত্র তুলে ধরেন। মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপির আন্তরিকতায় আজিজনগরে শিক্ষা, স্বাস্হ্য, ধর্মীয় প্রতিষ্টান সহ সকল অবকাঠামোগত অভূতপূর্ব উন্নয়নের সুফল আজিজনগরবাসি ভোগ করছেন বলে দাবি করেন। মাননীয় প্রধানমন্ত্রীয় আশ্রায়ণ প্রকল্পের আওতায় গৃহহীনদের মাঝে বসতঘর ইতিমধ্যে হস্তান্তর করা হয়েছে, শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে। সরকারের গৃহীত এসডি প্রজেক্টের আওতায় জীবনযাত্রার মানোন্নয়নে ও বিভিন্ন কর্মসূচীর প্রায় ৩৫ লক্ষ টাকার কাজ চলমান রয়েছে।
ভিজিডি, ভিজিএফ, খাদ্যবান্ধব, বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালিন মাতৃদুগ্ধ ভাতা সহ সামাজিক নিরাপত্তাবেষ্টনীর আওতায় চলমান সকল কর্মসূচীর সুফল ভোগ করছে আজিজনগরবাসী।

আজিজনগরকে ডিজিটাল ও বিভিন্ন অপরাধ, সংগঠিত কার্যক্রম তদারকিতে জনগুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামরা স্হাপনের আশ্বাস দেন তিনি।

তিনি সরকার গৃহীত সকল উন্নয়ন কর্মসূচী বাস্তবায়ন ও সম্পাদনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
পাশাপাশি সাংবাদিকের লিখনী যাহাতে দেশ, সরকার ও উন্নয়নের পক্ষে হয় সেই আশাবাদ কামনা করেন।

মতবিনিময় সভায় আজিজনগরে কর্মরত সকল সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536