ফেনীর ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও ভাংচুরের অভিযোগ!আহত-৩

ফেনীর ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও ভাংচুরের অভিযোগ!আহত-৩

ফেনী প্রতিনিধি

ফেনীর ছাগলনাইয়ার ৫ নং মহামায়া ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে।এ ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়েছেন। সোমবার রাতে ৩ নং পূর্ব দেবপুর এলাকার সাবেকে ইউপি সদস্য নাছির উদ্দিনসহ তার সমর্থকরা সদ্য নির্বাচিত ইউপি সদস্য মিঞা পাটোয়ারীর সমর্থক নুর হোসেন বাচ্চুর বাড়ীতে এ হামলা চালায়।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য রিপুল ইসলাম জানান, ইউপি নির্বাচনে মেম্বার পদে হেরে যাওয়ায় সাবেক ইউপি সদস্য নাছির উদ্দিনের নেতৃত্বে ৩০-৪০ জন সন্ত্রাসী নুর হোসেন বাচ্চুর বাড়ীতে হামলা ও ভাংচুর চালায়।এসময় বাড়ীর ভিতরে ঢুকে স্বর্ণালংকার টাকা লুট করে নিয়ে যায়।একপর্যায় আবুল কালাম সহ ৩ জনের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে তার কাছে থাকা নগদ অর্থ লুট করে তারা। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে।

এই বিষয় সাবেকে ইউপি সদস্য নাছির উদ্দিন জানান ভোট শেষে আমি আমার সকল কর্মীদেরকে যার যার বাড়িতে পাঠিয়ে দিয়েছি তারপর আমার পরিবারের সকল সদস্যদের কে নিয়ে আমি বাড়িতে চলে আসি এরপর কি হয়েছে আমি জানিনা। সম্পূর্ণ সাজানো নাটক আমাকে ফাঁসানোর জন্য এই সব করা হয়েছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
ছাগলনাইয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536