নন্দিগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ এর বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ

নন্দিগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ এর বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ

শেখ ফরিদ,স্টাফ রিপোটার:
২৯-১১-২০২১ইং বগুড়া জেলা নন্দিগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল আশরাফ জিন্নাহ কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বিরুদ্ধে বক্তব্য প্রদান করায় এবং দলীয় মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন ৩নং ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী আলহাজ্ব মোঃ মোরশেদুল বারী।
উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন ৩নং ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ১নং ওয়ার্ডের মেম্বার এবং আবারো মেম্বার প্রার্থী মোঃ মিজানুর রহমান ( মাসুম)।
সে সময় বক্তব্য রাখেন চেয়ারম্যান ও আওয়ামীলীগের দলীয় প্রার্থী আলহাজ্ব মোঃ মোরশেদুল বারী, মোঃ মিজানুর রহমান ( মাসুম) ইউনিয়ন সাধারন সম্পাদক,শ্রী গুপিনাথ চন্দ্র সহসভাপতি, মোঃ মাহফুজুর রহমান ( মাফু) যুগ্ন সাধারন সম্পাদক, মোঃ আব্দুর রশিদ ২নং ওয়ার্ড সভাপতি,মোঃ ইদ্রিস আলী ৯নং ওয়ার্ড সভাপতি, এস,এম,মতিউর রহমান উজ্জল ৮নং ওয়ার্ড সভাপতি, মোঃ ছাইদুর রহমান ৭নং ওয়ার্ড সভাপতি,মোঃ মিদুল হোসেন সহ সকল ওয়ার্ডের সভাপতি, সাধারন সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মী বৃন্দ প্রমুখ।
সে সময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মতের বিরুদ্ধে বক্তব্য রাখার জন্য ও দলীয় মনোনয়ন প্রার্থীর বিরুদ্ধে বক্তব্য দেওয়ায় উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহর পদত্যাগ দাবী করে আওয়ামীলীগ পদ থেকে বহিস্কার করার দাবী জানান।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536